আগামী ২৪ থেকে ১৬ই সেপ্টেম্বর প্রচুর লোকাল ট্রেন বাতিল এই রুটে

8
আগামী ২৪ থেকে ১৬ই সেপ্টেম্বর প্রচুর লোকাল ট্রেন বাতিল এই রুটে

আগামী বুধবার থেকে শুক্রবার পর্যন্ত হাওড়া বর্ধমান মেন লাইনে প্রচুর লোকাল টেন বাতিল করা হবে বলে জানানো হয়েছে। রসুলপুর এবং শক্তিগড়ের মধ্যে তৃতীয় লাইনের কাজ শুরু হতে চলেছে। আগামী ২৪ সেপ্টেম্বর থেকে ১৬ই সেপ্টেম্বর পর্যন্ত হাওড়া বর্ধমান হাওড়া মেন লাইনে প্রচুর লোকাল ট্রেন এর জন্য বাতিল করা হয়েছে।

ব্যান্ডেল থেকে ভোর তিনটে ৪৫ মিনিট এবং ৪ঃ২০ মিনিট আপ স্পেশাল ট্রেন ছাড়বে বলে জানানো হয়েছে। ভোর চারটে ২৬ এবং ভোর পাঁচটা এক মিনিটে তা মেমারিতে পৌঁছাবে। ভোরে হাওড়া থেকে ৪ টে ১৫ মিনিট, ভোর ৫ টা ২৭ মিনিট, সকাল ৬ টা ২০ মিনিট, সকাল ৬ টা ৫৮ মিনিট, সকাল ৮ টা ৫ মিনিট, সকাল ১০ টা ৫ মিনিট, সকাল ১১ টা ২৫ মিনিট, দুপুর ২ টো ২০ মিনিট আপ স্পেশাল ট্রেন ছাড়বে বলে জানানো হয়েছে।

অন্যদিকে দুপুর ২ টো ৫৫ মিনিট, দুপুর ৩ টে ৩০ মিনিট, বিকেল ৪ টে ৪৫ মিনিট, বিকেল ৫ টা ৫৫ মিনিট, সন্ধ্যা ৬ টা ৩৫ মিনিট, সন্ধ্যা ৭ টা ১০ মিনিট, রাত ৮ টা ২০ মিনিট এবং রাত ১০ টা ১০ মিনিটে আপ স্পেশাল ট্রেন ছাড়বে। অন্যদিকে ডাউন স্পেশাল ট্রেন মেমারি থেকে ছাড়বে ভোর ৪ টে ৩৫ মিনিটে, ভোর ৫ টা ৩০ মিনিটে, সকাল ৬ টা ১০ মিনিটে, সকাল ৭ টা ১৫ মিনিটে. সকাল ৮ টা ১৫ মিনিটে, সকাল ৮ টা ৫০ মিনিটে, সকাল ৯ টা ৫৫ মিনিট, বেলা ১২ টা, দুপুর ১ টা ২০ মিনিট, বিকেল ৪ টে ২০ মিনিট।

এরপর আবার বিকেল ৪ টে ৫০ মিনিট, বিকেল ৫ টা ২০ মিনিট, সন্ধ্যা ৬ টা ৩৫ মিনিট, সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট, বিকেল ৮ টা ২৫ মিনিট. রাত ৯ টা ৫ মিনিট, রাত ৯ টা ৪৫ মিনিট এবং রাত ১২ টা ১০ মিনিটে ডাউন স্পেশাল ট্রেন মেমারি থেকে ছাড়বে। এছাড়া ১৪ই সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত আর কোনও আপ ডাউন বর্ধমান লোকাল ট্রেন চলবে না বলে জানানো হয়েছে।