ইনস্টাগ্রামে এক মিলিয়নেরও বেশি ফলোয়ার হওয়ায় একটি ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানালেন মনামি ঘোষ

5
ইনস্টাগ্রামে এক মিলিয়নেরও বেশি ফলোয়ার হওয়ায় একটি ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানালেন মনামি ঘোষ

মনামি ঘোষ, যাকে আমরা দুর্দান্ত অভিনয় করার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্য শিল্পী হিসাবে। যিনি বেশকিছু সিরিয়ালের পাশাপাশি সফলভাবে অভিনয় করেছেন বহু সিনেমাতে। সম্প্রতি সিরিয়াল অথবা সিনেমায় অভিনয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও একটিভ থাকতে হচ্ছে অভিনেতা-অভিনেত্রীদের।

দীর্ঘ লকডাউন হবার কারণে হোক অথবা মানুষের হল বিমুখ হবার কারণে অভিনেতা-অভিনেত্রীদের মানুষের সঙ্গে যোগাযোগ রাখতে হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি ইনস্টাগ্রামে মনামি ঘোষ একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতে দেখা দেখা যাচ্ছে একটি কমলা রংয়ের শাড়ি এবং লাল রঙের স্লিভলেস ব্লাউজে। তিনি ক্যামেরার সামনে থেকে আস্তে আস্তে দূরে চলে যাচ্ছেন ক্যাটওয়াক করে।

এই ভিডিওটি করার মূল কারণ হলো সম্প্রতি তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা পেরিয়ে গেছে এক মিলিয়ন। এই আনন্দে ভক্তদের উদ্দেশ্যে আরো একটি ভিডিও পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন মনামি ঘোষ। সিনেমাতে দর্শকদের ভূমিকা যাবেন অসামান্য সাহস সোশ্যাল মিডিয়াতেও ফলোয়ারের সংখ্যা অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দর্শক অথবা ফলোয়ার্স একজন অভিনেতা অভিনেত্রী কে আরো বেশি ফেমাস করে তোলে। তাই এটি মনামী ঘোষের জন্য কম আনন্দের বিষয় নয়। দুর্গাপূজার প্রাক্কালে এই আনন্দ তিনি ভাগ করে নিয়েছে সকলের সঙ্গে।