বাড়ির বারান্দায় রংবেরঙের কাপড়ের তৈরি মঞ্চে নাচের তালে মাতলেন মনামী ঘোষ, দেখুন ভিডিও

13
বাড়ির বারান্দায় রংবেরঙের কাপড়ের তৈরি মঞ্চে নাচের তালে মাতলেন মনামী ঘোষ, দেখুন ভিডিও

মনামী ঘোষ যে একজন নৃত্যশিল্পী তা আমরা সকলেই জানি। তার অভিনয় দক্ষতার পাশাপাশি তার নাচের অনুরাগী রয়েছেন অনেকেই। বহুদিন ধরে বাড়িতে গৃহবন্দী থাকার ফলে অভিনয় এবং নাচ দুটোই বন্ধ ছিল মনামী ঘোষের। কিছুটা দমবন্ধ পরিবেশ তৈরী হয়ে গিয়েছিল।

সবকিছু আস্তে আস্তে স্বাভাবিক হয়ে যাবার পর সকলেই নিজস্ব জীবনে ফিরে আসার চেষ্টা করছেন, ব্যাতিক্রম নয় অভিনেত্রী ও।তাই নিউ নরমাল লাইফে অভিনয় করার পাশাপাশি আবার নিজের গুপ্ত প্রতিভাকে ঝালাই করে নেবার একটি প্রয়াস করলেন তিনি। তারা যে তিনি খুব একটা ব্যর্থ হলেন না তা এই ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন।

ভিডিওটি কয়েক সেকেন্ডের হলেও তার মধ্যেই যেন অভিনেত্রীর মনের সব আনন্দ ফুটে উঠছে। ভিডিওটি বাড়িতেই তৈরি করা হয়েছে এটা দেখলেই বোঝা যায়। বাড়ির বারান্দায় রংবেরঙের কাপড় ঝুলিয়ে একটি মঞ্চ মত তৈরী করেছেন অভিনেত্রী। সেখানে শ্বেতশুভ্র গাউন পড়ে নাচ করতে দেখা যায় তাকে।

ঐশ্বর্য রাই বচ্চন এবং অক্ষয় খান্না অভিনীত তাল সিনেমার একটি গান কে বেছে নিয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয়, এই বৃষ্টির গান কে রিয়ালিস্টিক বাড়ানোর জন্য নকল বৃষ্টির ব্যবস্থা করেছেন অভিনেত্রী। সব মিলিয়ে তার নাচ রীতিমতো নজর কেড়েছে দর্শকদের। বহুদিন বাদে নিজের প্রতিভার সঙ্গে এইভাবে সময় কাটাতে পেরে খুশি অভিনেত্রী ও।