মমতা বন্দ্যোপাধ্যায়কে পছন্দ করেন তবে এখনই রাজনীতিতে যোগদান করছেন না শুভশ্রী

8
মমতা বন্দ্যোপাধ্যায়কে পছন্দ করেন তবে এখনই রাজনীতিতে যোগদান করছেন না শুভশ্রী

একুশের বিধানসভা নির্বাচনের লড়াইয়ে “দিদি”র পাশে এসে দাঁড়িয়েছেন টলিউডের পরিচালক রাজ চক্রবর্তী। ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের তরফে প্রার্থী হিসেবেও দাঁড়িয়েছেন তিনি। বুধবার তিনি তার কেন্দ্রের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে শুধু রাজ একা নয়, মনোনয়নপত্র জমা দেওয়া থেকে শুরু করে ভোটের প্রচার, সবেতেই তার সঙ্গে রয়েছেন তার সহধর্মিনী শুভশ্রী চক্রবর্তী।

একুশের লড়াইয়ে টলিউডের হেভিওয়েট অভিনেতা, অভিনেত্রীরা যখন একাধারে তৃণমূল সুপ্রিমোর শক্তি বৃদ্ধি করছেন তখন রাজের সহধর্মিনী শুভশ্রী চক্রবর্তীর রাজনীতিতে যোগদান প্রসঙ্গেও উঠছে প্রশ্ন। বিশেষত যখন দিদির অনুরাগী শুভশ্রী মনে করেন “পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনো বিকল্প নেই”, তখন তৃণমূল শিবিরে তার যোগদান প্রসঙ্গেও প্রশ্ন উঠতে বাধ্য।

তবে এখনই সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণ করতে রাজি নন শুভশ্রী। “দিদি”র প্রতি তার আলাদা টান রয়েছে। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে বেশ পছন্দ করেন। তিনি জানাচ্ছেন, সক্রিয় রাজনীতিতে যদি কোনদিনও অংশগ্রহণ করেন তাহলে দিদির দলেই যোগ দেওয়ার ইচ্ছা রয়েছে তার। তবে আপাতত সেইদিন এখনো আসেনি। শুভশ্রী এখনই রাজনীতিতে যোগদান করছেন না।

তবে স্বামীকে সাপোর্ট করতে সর্বদা তার আশেপাশেই থাকছেন রাজঘরণী। বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় রাজের পাশে ছিলেন তিনি। এরপর স্বামী-স্ত্রী দুজনে খড়দার শ্যামমন্দিরে পূজা দেন। টিটাগড়ের টাটা গেট থেকে ব্যারাকপুর মহকুমা শাসকের দফতর পর্যন্ত দলীয় কর্মীদের সঙ্গে হেঁটেওছেন তারা। সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে সেই দৃশ্য।