শুভ্রাংশু রায়কে ফোন করে অসুস্থ মুকুলের খবর নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

9
শুভ্রাংশু রায়কে ফোন করে অসুস্থ মুকুলের খবর নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

অসুস্থ হয়ে পড়েছেন মুকুল রায়। অসুস্থতার দরুন বর্তমানে এসএসকেএম হাসপাতালে ভর্তি আছেন তিনি। তার শরীরে সোডিয়াম-পটাশিয়ামের মাত্রা স্বাভাবিকের চেয়ে অনেকটাই বেশি রয়েছে। যার ফলে তার শরীরে বহু শারীরিক সমস্যা দেখা দিয়েছে। এছাড়াও তার শরীরে ডায়াবেটিসের সমস্যা আছে। মুকুল রায়ের শারীরিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ নেওয়ার জন্য তার পুত্র শুভ্রাংশু রায়কে ফোন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পরিবার সূত্রে খবর ডিমেনশিয়ায় ভুগছিলেন মুকুল রায়। বৃহস্পতিবার নিয়ম মেনে হাসপাতালে গিয়েছিলেন তিনি চেকআপ করাতে। তার শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখে তাকে হাসপাতালে রেখেই চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। এই মুহূর্তে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ১০৩ নম্বর ওয়ার্ডে ভরতি রয়েছেন তিনি।

তার দেখভাল করার জন্য সাত সদস্যের একটি চিকিৎসক বোর্ড গঠন করা হয়েছে। তার অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানা গিয়েছে। কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। তার শারীরিক অবনতির খোঁজ পেয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পুত্র শুভ্রাংশু রায়কে ফোন করে খোঁজ খবর নিয়েছিলেন।

সম্প্রতি স্ত্রীকে হারিয়েছেন তিনি। প্রসঙ্গত মুকুল রায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে বিগত কয়েকদিন ধরেই উদ্বেগ বাড়ছিল। শারীরিক অবস্থার অবনতির কারণে দলীয় রাজনীতিতে তাকে সেভাবে সক্রিয় থাকতে দেখা যাচ্ছিল না। তার উপর আবার বিভিন্ন মন্তব্য ক্রমে বিতর্ক আরো বাড়াচ্ছিল। যদিও তার পুত্রের দাবি, স্ত্রীকে হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন মুকুল রায়।