মমতা বন্দ্যোপাধ্যায় গোটা ভারতের মা! দলে ফিরতেই মমতার প্রশংসায় পঞ্চমুখ রাজীব

2
মমতা বন্দ্যোপাধ্যায় গোটা ভারতের মা! দলে ফিরতেই মমতার প্রশংসায় পঞ্চমুখ রাজীব

এবার আর কোনো রাখঢাক নয়। প্রকাশ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ দলফেরত রাজীব বন্দ্যোপাধ্যায়। সদ্য ত্রিপুরার আগরতলায় তৃণমূলের আয়োজিত সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নিয়েছেন তিনি। সেখানেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বন্দনা করে তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় গোটা ভারতের মা।

তৃণমূলে যোগদান করে রাজীব জানান তিনি লজ্জিত যে একসময় তৃণমূলের উপর অভিমান নিয়ে তিনি দল ছেড়েছিলেন। তিনি নিজের ভুল স্বীকার করে নেন। বিজেপির সমালোচনা করে তিনি বলেন বিজেপি কোনদিনও মানুষের কথা ভাবেনি। বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় মানুষের জন্য কাজ করেন।

তিনি আরো বলেছেন মমতা বন্দোপাধ্যায় মায়ের মত রাজ্যবাসীকে আগলে রেখেছেন। মমতা ব্যানার্জিকে ‘দেবী’ বলে সম্বোধন করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন তিনি অভিমানবশত ভুল করে ফেলেছিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় তখন তাকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি তাদের কারোর কথা শোনেননি।

আজ তিনি নিজের ভুল বুঝতে পেরেছেন। তাই তিনি লজ্জিত এবং অনুতপ্ত। প্রসঙ্গত উল্লেখ্য একুশের নির্বাচনী ফলাফল ঘোষণা হওয়ার পরই কার্যত বিজেপির সঙ্গে দূরত্ব বজায় রাখতে শুরু করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে প্রশংসা করতে থাকেন তিনি। আজ তিনি দল বদল করে ফের পুরনো দলে ফিরে এলেন।