ডা: শ্যামাপ্রসাদ মুখার্জির ১২২ তম জন্মদিবস পালন করল মালদা জেলা বিজেপি

6
ডা: শ্যামাপ্রসাদ মুখার্জির ১২২ তম জন্মদিবস পালন করল মালদা জেলা বিজেপি

মালদা,৬ জুলাই : প্রয়াত ডা: শ্যামাপ্রসাদ মুখার্জির ১২২ তম জন্মদিবস পালন করল জেলা বিজেপি। এদিন মালদা শহরের ফোয়ারা মোড়ে ডা: শ্যামাপ্রসাদ মুখার্জির পূর্ণবয়ব মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক সভাপতি পার্থসারথি ঘোষ।

এছাড়াও উপস্থিত ছিলেন উত্তর মালদা কেন্দ্রের সাংসদ খগেন মুর্মু, রাজ্য নেতা বিশ্বপ্রিয় রায় চৌধুরী, প্রাক্তন জেলা সভাপতি শ্যামচাঁদ ঘোষ, যুব মোর্চার জেলা সভাপতি শুভঙ্কর চম্পটি সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব। তারা প্রত্যেকে শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। বুধবার সকাল সাড়ে আটটা নাগাদ মালদা শহরের ফোয়াড়া মোর এলাকায় জেলা এবং রাজ্য নেতৃত্ব সমবেত হয়ে ডাক্তার শ্যামাপ্রসাদ মুখার্জির ১২২ তম জন্ম দিবস পালন করেন।

বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক সভাপতি পার্থসারথি ঘোষ বলেন, স্বাধীনতা ঘোষণা হলেও মালদা সহ বেশ কয়েকটি জেলা ও পূর্ব পাকিস্তানের অধীনে চলে যায়। তিনদিন পর শ্যামাপ্রসাদ মুখার্জির নেতৃত্বে মালদা সহ অন্যান্য জেলা স্বাধীনতা পায়। বাংলার মানুষ তার অবদান স্মরণ করে রাখবে। এদিন জেলা বিজেপির পক্ষ থেকে ডা: শ্যামাপ্রসাদ মুখার্জির ১২২ তম জন্ম দিবস পালন করা হয়। এছাড়াও জেলা বিজেপির পক্ষ থেকে সারাদিন ধরে বিভিন্ন অনুষ্ঠান পালন করা হয়।