মালদা কো-অর্ডিনেটর পরিতোষ চৌধুরীকে গ্রেপ্তার করল ইংরেজ বাজার থানার পুলিশ

9
মালদা কো-অর্ডিনেটর পরিতোষ চৌধুরীকে গ্রেপ্তার করল ইংরেজ বাজার থানার পুলিশ

মালদা,২৫ অক্টোবর : আদিবাসী শিক্ষক সুদীপ টুডুকে সাইকেল চোর অপবাদ দিয়ে মারধরের ঘটনায় মূল অভিযুক্ত ইংরেজবাজার পৌরসভার ৩ নং ওয়ার্ড কো-অর্ডিনেটর পরিতোষ চৌধুরীকে গ্রেপ্তার করল ইংরেজ বাজার থানার পুলিশ। সোমবার তাকে গ্রেপ্তার করা হয়।

আদিবাসী সংগঠনের সদস্যরা জানিয়েছিলেন আগামী তিনদিনের মধ্যে যদি মূল অভিযুক্ত গ্রেফতার না হয় তাহলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের ডাক দিবেন তারা। অভিযোগের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ মালদা রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে পরিতোষ চৌধুরীকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য গত ১৭ অক্টোবর ইংরেজবাজার পৌরসভার ৩ নং ওয়ার্ড কো-অর্ডিনেটর পরীক্ষার চৌধুরীর বাড়িতে একটি সাইকেল চুরির ঘটনা ঘটে। সেই ছবি ধরা পড়ে সিসি ক্যামেরায়। পরিবারের সদস্যরা সাইকেল চুরির ঘটনা জানতে পেরে চোরের পিছনে ধাওয়া করে। সেখান থেকে চোর পালিয়ে যেতে সক্ষম হলেও ভুলবশত সেই সময় মালঞ্চপল্লী এলাকায় ওই আদিবাসী শিক্ষককে স্থানীয়রা মারধোর করে বলে অভিযোগ। আহত অবস্থায় শিক্ষককে ভর্তি করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

এরপর পরিতোষ চৌধুরী সহ বেশ কয়েকজন নামে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত শিক্ষক। ঘটনার তদন্তে নেমে এর আগে পুলিশ কয়েকজনকে গ্রেফতার করে। বিভিন্ন সংগঠন পুলিশের ওপর চাপ সৃষ্টি করে মূল অভিযুক্তকে গ্রেফতার এর জন্য।

সোমবার পরিতোষ চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ। সোমবার ধৃতকে মালদা জেলা আদালতে পেশ করা হয়।