টিকা নিতে গিয়েও পোশাক নিয়ে ট্রোলের সম্মুখীন হলেন মালাইকা

29
টিকা নিতে গিয়েও পোশাক নিয়ে ট্রোলের সম্মুখীন হলেন মালাইকা

সম্প্রতি ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। দেশজুড়ে ভ্যাক্সিনেশন শুরু হয়ে গিয়েছে বহু আগেই। ভ্যাকসিন নিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামিল হয়েছেন বলিউড সেলিব্রিটিরা। এবার মালাইকা আরোরাও সেই লড়াইয়ে শামিল। এর আগেই ভ্যাকসিনের প্রথম ডোজটি নিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। এবার তিনি ভ্যাকসিনের দ্বিতীয় ডোজটি নিয়ে টিকাকরণের দুটি পর্যায় সম্পন্ন করে ফেললেন।

তবে টিকা নিতে গিয়েও ট্রোলের সম্মুখীন হতে হচ্ছে মালাইকাকে। টিকা গ্রহণ কেন্দ্রের বাইরে মিডিয়ার ক্যামেরায় ধরা পড়ে গিয়েছেন তিনি। আর সেখানেই তার পোশাককে কেন্দ্র করে এক মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে নেট দুনিয়ায়। স্পোর্টস ব্রা পড়ে তার উপর একটি জ্যাকেট চড়িয়ে ভ্যাকসিন নিতে গিয়েছিলেন মালাইকা। নেটিজেনদের প্রশ্ন, এমন পোশাক পরে ভ্যাকসিন নিতে যাওয়ার কি দরকার ছিল?

পোশাকের দরুন নেটিজেনদের থেকে “লাজলজ্জাহীন” মন্তব্য শুনতে হয়েছে মালাইকাকে। কেউ কেউ মন্তব্য করেছেন মালাইকা ভ্যাকসিন নিতে গিয়েছেন নাকি জিমে গিয়েছেন তা বোঝা যাচ্ছে না। অনেকেই প্রশ্ন করছেন, মালাইকা যে জ্যাকেটটি পড়েছেন, তার প্রয়োজনীয়তা কোথায়? ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কার্যত একের পর এক কু মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে তার প্রতি।

প্রসঙ্গত সম্প্রতি বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়ির পার্টিতে উপস্থিত হয়েছিলেন মালাইকা। করোনা ভয় কাটিয়ে বলিউড আবার গেট টুগেদার পার্টিতে মেতে উঠেছে। সেখানে করিনা কাপুর করিশ্মা কাপুর, মালাইকা আরোরা এবং অমৃতা আরোরাকেও একত্রে মজা করতে দেখা যায়।