থুতু দিয়ে বানাচ্ছেন রুটি! ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার হোটেলকর্মী

11
থুতু দিয়ে বানাচ্ছেন রুটি! ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার হোটেলকর্মী

থুতু দিয়ে রুটি বানাচ্ছেন হোটেলকর্মী! হোটেলে আয়োজিত বিয়ের আসরের নিমন্ত্রিত অতিথীদের সেই চূড়ান্ত অস্বাস্থ্যকর খাবারই পরিবেশন করা হলো। ঘটনা দেখে চরম ক্ষুব্ধ নেটিজেন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মীরাটে। বিবাহ আসরের অনুষ্ঠানে ওই যুবকের রুটি বানানোর পদ্ধতি দেখে রীতিমতো সোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি ক্যামেরাবন্দী করেছেন অনুষ্ঠানে উপস্থিত এক ব্যক্তি। এরপর তিনিই ভিডিওটি সোশ্যাল সাইটে আপলোড করেন। গত ১৯শে ফেব্রুয়ারির ওই ভিডিওটি টুইটারে রীতিমতো ভাইরাল হয়েছে। এরপর ভিডিওটি পুলিশের নজরে আসতেই মীরাটের অ্যারোমা হোটেলের ওই রুটি প্রস্তুতকারককে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম নৌশাদ। ভারতীয় দণ্ডবিধির তিনটি ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

যে ভিডিওটি নিয়ে এত বিতর্ক দেখা দিয়েছে সেখানে দেখা যাচ্ছে, ওই রুটি প্রস্তুতকারক যুবকটি রুটি বেলার পর তা উনুনে দেওয়ার আগে তার উপর থুতু ছিটিয়ে দিচ্ছে! ঘটনা দেখে তাজ্জব নেট দুনিয়া। একই সঙ্গে ঘটনার চূড়ান্ত নিন্দেও করছেন তারা। করোনার কারণে এমনিতেই ভীত আম জনতা। তার মধ্যেই ইচ্ছাকৃতভাবে এমন ঘটনা ঘটানোকে রীতিমতো গর্হিত অপরাধ হিসেবেই বিশ্লেষণ করছেন নেটাগরিকরা।

ঘটনার পরিপ্রেক্ষিতে সর্বপ্রথম হিন্দু জাগরণ মঞ্চের তরফ থেকে ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। একটি স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, জেরার মুখে পড়ে ওই যুবক নিজের দোষ স্বীকার স্বীকার করে নিয়েছে। তবুও নেটিজেনদের রোষানল থেকে এখনই মুক্তি পাচ্ছে না ওই অভিযুক্ত।