মেঘলা দিনে ছুটির মজা নিতে গান গাইতে গাইতে গাড়ি নিয়ে রাস্তায় মধুমিতা! দেখুন তারপর

17
মেঘলা দিনে ছুটির মজা নিতে গান গাইতে গাইতে গাড়ি নিয়ে রাস্তায় মধুমিতা! দেখুন তারপর

কাজের ফাঁকে সকলেই একটু ছুটি চায়। সকলেরই মনে হয়, সপ্তাহের শেষে নিজের মতো করে দিন কাটাতে। এমনই একটি স্বাদ মনে জেগেছিল মধুমিতা সরকারের। এই মেঘলা দিনে একলা ঘরে থাকে না যে মন, গানটি গাইতে গাইতে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন তিনি। এক হাতে স্টিয়ারিং ধরে ড্রাইভ করছিলেন অন্যহাতে ভিডিও করেছিলেন।

কিন্তু তিনি যে কাজ নিজে করছেন, তা সকলকে করতে মানা করে দিয়েছেন বারবার। অর্থাৎ মদ্যপান করে যেমন গাড়ি চালানো উচিত নয়, ঠিক তেমনই ফোন ব্যবহার করা উচিত নয় গাড়ি চালানোর সময়। ভিডিও করতে করতে সকলকে এই বার্তাই দিয়েছেন তিনি। ভিডিও শুরুতেই নিজের ভুল স্বীকার করে নিয়েছেন অভিনেতা মধুমিতা। এইভাবে ভিডিও রেকর্ড করতে করতে যে গাড়ি চালাতে নেই, তা বারবার উল্লেখ করেছেন তিনি ভিডিওতে।

রাস্তা খালি, তার পাশাপাশি এত সুন্দর আবহাওয়া যে, ভিডিও তৈরি করার লোভ সামলাতে পারেননি তিনি। যদিও গাড়িটি খুব ধীরে ধীরে চালাচ্ছিলেন তিনি। বিশেষ করে সবুজে ঘেরা ফাঁকা রাস্তা দিয়ে সুন্দর ভাবে গাড়ি চালানোর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন তিনি সকলের সাথে। তবে খুব বেশিক্ষনের জন্য ভিডিওটি তৈরি করেননি তিনি। অল্প সময়ের জন্য ভক্তদের সঙ্গে নিজের ভালো লাগার মুহূর্ত শেয়ার করেই ভিডিও বন্ধ করে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বাংলা ধারাবাহিক থেকে উঠে আসা এই অভিনেত্রী এখন বড় পর্দার অন্যতম নায়িকা। সম্প্রতি যশ দাশগুপ্তের সঙ্গে ও মন রে নামে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করছেন তিনি। গত বছর তার অভিনীত চিনি, টেংরা ব্লুজ সকলের মনে আলাদা জায়গা করে নিয়েছিল।

Madhumita Sarcar FB Post