ভাগ্য বদলে দিতে পারে আপনার হাতের ঘড়ি!

22
ভাগ্য বদলে দিতে পারে আপনার হাতের ঘড়ি!

আপনার ভাগ্য বদলে দিতে পারে আপনার হাতের ঘড়িটি। এমন কথাই বলছেন বাস্তুশাস্ত্র কারণ বাস্তু অনুযায়ী একটি ঘড়ি হয়ে উঠতে পারে একটি মানুষের সৌভাগ্যের চাবিকাঠি। তাই আমাদের এই বস্তুটিকে অবশ্যই পড়া উচিত এবং সঠিকভাবে পড়া উচিত যাতে করে আমাদের জীবন সুখ সমৃদ্ধিতে ভরে ওঠে। আজ বলবো সেই সম্পর্কেই বিস্তারিতভাবে:

ঘড়ি যে কোন হাতেই পরা যেতে পারে, তবে কারোর যদি ডান হাতে পড়তে নিজস্ব কোন অসুবিধা না থাকে তাহলে অবশ্যই ঘড়ি ডান হাতে পরুন। তবে ডায়ালটি সাধারণ মাপের হওয়া দরকার। খুব বড় ডায়াল বা একদম খুব ছোট ডায়াল পড়া উচিত নয়, বড় ডায়ালের ঘড়ি কখনই কর্মজীবনে শুভ ফল প্রদান করে না।

ডায়ালটি অবশ্যই বর্গাকার বা গোলাকার হওয়া উচিত এই দুটি ছাড়া অন্যান্য ডায়ালের ঘড়ি পড়া থেকে নিজেকে এড়িয়ে চলুন। শুধুমাত্র স্টাইল স্টেটমেন্ট বা ফ্যাশন করাটাই লক্ষ্য নয় নিজের জীবনের সৌভাগ্য আনতে পারে যে সমস্ত জিনিস সেই সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন।

এবার বলব ঘড়ির রং কেমন হতে হবে। মূলত সোনালি বা রুপোলি ঘড়ি পড়া উচিত কারণ সেটাকেই শুভ বলে মানা হয়। বিশেষত কোন গুরুত্বপূর্ণ কাজ বা ইন্টারভিউয়ের ক্ষেত্রে অবশ্যই রূপোলী বা সোনালী রঙের হাত ঘড়ি পড়া উচিত।

সবশেষে বলা দরকার যে কাজটি একদমই করা অনুচিত তাহল বালিশের নিচে হাত ঘড়ি রেখে ঘুমানো। এতে মানসিক সমস্যার সৃষ্টি হতে পারে এমনকি অনিদ্রার রোগও হতে পারে।