সিদ্ধার্থের মৃত্যুতে শোকে পাথর হয়ে আছেন প্রেমিকা শেহনাজ গিল

30
সিদ্ধার্থের মৃত্যুতে শোকে পাথর হয়ে আছেন প্রেমিকা শেহনাজ গিল

সিদ্ধার্থের মৃত্যুর পর দেখতে দেখতে কেটে গিয়েছে ৬টা দিন। তবে তার প্রিয়জনেরা এখনো তার মৃত্যু টাকে মেনে নিতে পারছেন না। বিশেষত সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে পড়েছেন তার প্রেমিকা শেহনাজ গিল। সিদ্ধার্থের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি। বর্তমানে তিনি শোকে পাথর হয়ে আছেন। তার পরিচিত জনেরা জানাচ্ছেন, সিদ্ধার্থের শোকে খাওয়া-দাওয়া ছেড়েছেন শেহেনাজ। কারোর সঙ্গে কথা বলছেন না তিনি।

শেহনাজ এভাবে ভেঙে পড়েছেন তাতে ছেলের মৃত্যুর শোক ভুলে সিদ্ধার্থের মা রিতা শুক্লা এই মুহূর্তে তাকেই সামলাচ্ছেন। মনকে শক্ত রেখে তিনি শেহনাজকে প্রবোধ দিচ্ছেন। সিদ্ধার্থের মৃত্যুর পর দিন তার অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশগ্রহণ করে ছিলেন শেহনাজ। শ্মশানে তিনি শিশুর মতো কান্নায় ভেঙে পড়েন। সিদ্ধার্থকে যখন দাহ করা হচ্ছিল তখনও ‘সিদ্ধার্থ মেরা বাচ্চা’ বলে একনাগাড়ে ফুঁপিয়ে কাঁদছিলেন তিনি।

বেশ কয়েকদিন কেটে যাওয়ার পরেও নিজেকে সামলে উঠতে পারেননি তিনি। তিনি খাওয়া-দাওয়া একেবারেই ছেড়ে দিয়েছেন, রাতে ঘুমাতে পারেন না, সর্বক্ষণ শোকের মধ্যে ডুবে থাকেন। সিদ্ধার্থের মত সর্বদা হাসিখুশি শরীর সম্পর্কে সচেতন একজন মানুষ কিভাবে আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়তে পারেন! ভেবে পাচ্ছেন না কেউ। তার বন্ধু-বান্ধব এবং সহকর্মীরাও এই শোক কাটিয়ে উঠতে পারছেন না। তবে সব থেকে বেশি ভেঙে পড়েছেন শেহনাজ।

যতদূর জানা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বর মাসে তাদের বিয়ের কথা ছিল। তবে তার আগেই সিডনাজ জুটি ভেঙে দিয়ে চিরতরে হারিয়ে গেলেন সিদ্ধার্থ শুক্লা। গতকাল সিদ্ধার্থের পরিবারের তরফ থেকে ভার্চুয়াল মাধ্যমে একটি স্মরণসভার আয়োজন করা হয়েছিল। সিদ্ধার্থের অগণিত ভক্ত উপস্থিত ছিলেন সেই স্মরণসভায়।