চাকরি পাওয়া মাত্রই রং বদল প্রেমিকের! বিয়ে করতে ৭ লক্ষ টাকা যৌতুক, অবসাদে আত্মহত্যা প্রেমিকার

5
চাকরি পাওয়া মাত্রই রং বদল প্রেমিকের! বিয়ে করতে ৭ লক্ষ টাকা যৌতুক, অবসাদে আত্মহত্যা প্রেমিকার

চাকরি পাওয়া মাত্রই রং বদল প্রেমিকের, কিন্তু প্রেমিকার কাছে নতুন লাগলেও ভেবেছিল সময়ের সাথে সাথেই ঠিক হয়ে যাবে সমস্তটা, কিন্তু তার যে ধারণা ভুল ছিল সেটা বুঝতে পারে কয়েকদিন পরের থেকেই। যেদিন প্রেমিক বিয়ের আগেই যৌতুক হিসেবে চেয়ে বসলো ৭ লক্ষ টাকা।

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথ গঞ্জে। কলেজ পড়ুয়া অঙ্কিতা ঘোষ, জঙ্গীপুর কলেজের ফাইনাল ইয়ারের ছাত্রী। গত কয়েকবছর থেকে রাহুল দাসের সাথে প্রণয়ের সম্পর্ক ছিল, কিন্তু সম্প্রতি পুলিশের চাকরি পাওয়ার পর থেকেই তার ব্যবহার একেবারেই বদলে গেছে অনেকটাই, প্রথম প্রথম বিষয়টিকে গুরুত্ব না দিলেও পরে যখন সে ৭ লক্ষ টাকা চেয়ে বসে তখন একেবারে অবাক হয়ে যায় অঙ্কিতা।

স্বাভাবিকভাবেই কোনোদিনই প্রেমিকের মুখ থেকে এমন কথা শুনতে হবে তা ভাবতে পারে নি অঙ্কিতা। ৭ লক্ষ টাকার যৌতুকের কথা শুনে মাথায় তার আকাশ ভেঙ্গে পরে। অঙ্কিতা মধ্যবিত্তের ঘরের মেয়ে, এতো টাকা দেওয়া কোনোভাবেই সম্ভব না। কিন্তু প্রেমিককে বোঝাতে চাইলেও প্রেমিক একেবারেই নাছোড়বান্দা, সে জানিয়ে দেয় টাকা ছাড়া সে কিছুতেই বিয়ে করতে পারবে না।

এই কথা শোনার পরেই মানসিক অবসাদে ভুগতে থাকে সে, এর পরেই আজ শুক্রবার ঘর থেকে অঙ্কিতার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। মানসিক অবসাদই যে তাকে এই পথে চালনা করেছে সেটা পুলিশ অনুমান করছে, ইতিমধ্যে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে মেয়ের পরিবারের থেকে, বলা হয়েছে তাকে যেনো কঠিন শাস্তি দেওয়া হয়।