প্রেম অথবা ভালোবাসা জীবনে অন্তিম লগ্ন পর্যন্ত থাকা উচিৎঃ স্বস্তিকা

12
প্রেম অথবা ভালোবাসা জীবনে অন্তিম লগ্ন পর্যন্ত থাকা উচিৎঃ স্বস্তিকা

স্বস্তিকা মুখোপাধ্যায়, যিনি একজন মা এবং একজন সুখী গৃহিণী। যার চোখের চাহনিতে আজও মত্ত হয়ে থাকেন বহু পুরুষ। তার মত সুন্দরী টলিউড বলিউড সেই ভাবে দেখা যায় না। তাকে দেখে বয়সের মাপকাঠি যেন কোথায় গুলিয়ে যায়। আজও তার আবেদনময়ী ভঙ্গিমা দেখলে যে কোন পুরুষের শরীরে উষ্ণতা বেড়ে যেতে পারে।

টলিউডের এই সুন্দরী কখনোই কাউকে সেরকমভাবে পাত্তা দেন না। সব সময় স্পষ্ট কথা বলতে পছন্দ করেন তিনি। ব্যক্তিগত জীবনে বিয়ে ভেঙে যাওয়ার পর বহু সম্পর্কে জড়িয়েছিলেন তিনি, কিন্তু এক ছাদের তলায় কারোর সঙ্গেই থাকতে পছন্দ করেননি স্বস্তিকা মুখোপাধ্যায়। খুব ছোট বয়সে বিয়ে করার দরুন অল্প বয়সে মা হয়ে গিয়েছিলেন তিনি। প্রথম বিয়ে থেকে তার সন্তান প্রাপ্তি, যাকে ঘিরে তার সম্পূর্ণ জগত।

জীবন এবং প্রেম সম্পর্কে অভিনেত্রীর মন্তব্য, জীবনে যদি একাধিক প্রেম না থাকে তাহলে জীবনের রস কোথাও হারিয়ে যায়। প্রেম অথবা ভালোবাসা অন্তিম লগ্ন পর্যন্ত থাকা উচিত জীবনে। যদি একজন বয়ফ্রেন্ড তোমাকে খুশি রাখতে পারে তাহলে ভেবে নাও সংখ্যাটা যদি বেড়ে যায় তাহলে তুমি কত খুশি হবে। জীবন টাকে বড় করে ভাবতে চেষ্টা করো। মেক ইট লার্জ।

এই পোস্ট করার সাথে সাথে আরও একবার অভিনেত্রীকে নিয়ে সকালে কৌতুহলী হয়ে পড়েছেন। হঠাৎ করে এই রকম একটি পোস্ট কেন করলেন তিনি? তাহলে কি তিনি আবার প্রেমে পড়লেন? না সেই রকম হয়তো কোনো ব্যাপার নয়, নেহাতই মজা করার জন্য স্বস্তিকা আরো একবার একটি পোস্ট করলেন যেখানে তিনি লিখলেন, আমি হৃদয় কে জিজ্ঞাসা করলাম কেন আমি রাতে ঘুমাতে পারছিনা? তখন হৃদয় জবাব দিল, কারণ তুমি দুপুরে ঘুমাচ্ছো। এমন ভাব করো না যেন তুমি প্রেম করছো।

প্রসঙ্গত, সমালোচকদের বারবার বুড়ো আঙুল দেখিয়ে বহুবার তিনি নিজের ইচ্ছেতে নিজের জীবন কাটিয়েছেন। তবে এবারে নেহাতই মজার ছলে মহিলাদের উদ্দেশ্যে এমন মন্তব্য করেছেন তিনি। তবে এই পোস্ট শুধুমাত্র মহিলাদের জন্য হলেও পুরুষদের কমেন্টও কম ছিল না।

SWASTIKA INSTA STORY