গোয়ায় বিজেপিকে হারানোই লক্ষ! গোয়া সফরের আগে টুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

9
গোয়ায় বিজেপিকে হারানোই লক্ষ! গোয়া সফরের আগে টুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

2024 এর লোকসভা নির্বাচনের আগে তৃণমূলকে সর্বভারতীয়স্তরে তুলে ধরাটাই এখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একমাত্র লক্ষ্য। ত্রিপুরার পর এবার গোয়াতে প্রচার চালানোর চেষ্টা চালাচ্ছে তৃণমূল শিবির। ইতিমধ্যেই পূজার মধ্যে সেখানে তৃণমূল একটি দপ্তর খুলে ফেলেছে। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও গোয়া সফরে যাচ্ছেন।

কংগ্রেস দল ত্যাগ করে ইতিমধ্যেই গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো তৃণমূল শিবিরে যোগদান করেছেন। তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে শুক্রবার তাকে নিয়োগ করা হয়েছে। কলকাতায় এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে গিয়েছেন তিনি। এরপর তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন।

এদিকে আবার তৃণমূলের হয়ে দিল্লির দায়িত্ব নিতে একাধিক রাজনৈতিক এবং অরাজনৈতিক ব্যক্তিরা একে একে তৃণমূল শিবিরে এসে নাম লিখিয়ে যাচ্ছেন। এই পরিস্থিতিতে 28 শে অক্টোবর মুখ্যমন্ত্রী যাচ্ছেন গোয়া সফরে। গোয়া সফরে যাওয়ার আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট বার্তায় তার সফর সম্পর্কে জানিয়েছেন।

মুখ্যমন্ত্রী টুইট বার্তায় লিখেছেন, আগামী 28 শে অক্টোবর প্রথমবার গোয়া সফরে যাচ্ছেন তিনি। বিজেপি এবং তাদের বিভাজন নীতিকে পরাস্ত করার উদ্দেশ্যে সফল ব্যক্তি সংগঠন এবং রাজনৈতিক দলকে একজোট হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী আরেকটি ট্যুইট করে জানিয়েছেন গোয়াতে গিয়ে তিনি যৌথভাবে একটি নতুন সরকার গড়ে তুলতে চান। সেই নতুন সরকার গোয়ার মানুষদের প্রত্যাশা পূরণ করবে।