দেখে নিন আজকের রাশিফল! (২৪/০১/২০২৩)

7
দেখে নিন আজকের রাশিফল! (২৪/০১/২০২৩)

মেষ: নিজে থেকে ওষুধগ্রহণ করা ওষুধ নির্ভরতার সৃষ্টি করতে পারে। যে কোন ওষুধ খাওয়ার আগে একজন চিকিৎসকের পরামর্শ নিন-অন্যথায় ওষুধ নির্ভরতার সম্ভাবনা অত্যন্ত প্রবল। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন- বন্ধুদের সঙ্গে সময় কাটান– এতে আপনার ভালোই হবে। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। এক কঠিন সময়ে আপনার স্ত্রীর কাছ থেকে সহায়তার অভাব আপনাকে নিরাশার দিকে নিয়ে যাবে। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে।

বৃষ: আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। যারা শেয়ার বাজারে তাদের অর্থ বিনিয়োগ করেন তারা আজ ক্ষতির মধ্যে পড়তে পারেন। আপনার বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে মনোযোগী ও সতর্ক হওয়া আপনার পক্ষে ভাল। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে।

মিথুন: আপনার প্রয়োজন কঠিন পরিশ্রমের দ্বারা সেগুলিকে বাস্তবায়িত করা-যা আপনার ব্যবসায় আগ্রহ বজায় রাখার মূল মন্ত্র। কাজে আপনার আগ্রহ পুনঃস্থাপিত করতে আপনার মাথা ঠান্ডা রাখুন। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। আপনার একজন পুরনো বন্ধু আসবে এবং আপনার স্ত্রীর সঙ্গে আপনার পুরানো সুন্দর স্মৃতিগুলিকে মনে করিয়ে দিতে পারেন।বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। পারিবারিক শান্তি কোন অপ্রত্যাশিত সমস্যায় বিঘ্নিত হতে পারে। স্ত্রীর সঙ্গে আপনার পুরানো সুন্দর স্মৃতিগুলিকে মনে করিয়ে দিতে পারেন।

কর্কট: আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আজকে আপনার কোনো কাছের লোকের সাথে আপনার ঝগড়া হতে পারে আর সেটা কোর্ট পর্যন্ত যেতে পারে।
আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ আপনার প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে।

সিংহ: অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না- এতে শরীরের ক্ষতি হয়। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন- অসতর্কতার কারণে কিছু লোকসান নিশ্চিত হবে। আপনি আপনার বাড়ির পরিবেশে অনুকূল পরিবর্তন আনতে পারবেন। আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। শারীরিক সুস্থতা এবং ওজন কমানোর কর্মসূচী আপনাকে আরো ভালো আকারে আনতে সাহায্য করবে।

কন্যা: বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না।উচ্চ প্রোফাইলের মানুষের সঙ্গে দেখা করতে নার্ভাস হবেন না এবং আত্মবিশ্বাস হারাবেন না। এটা স্বাস্থ্যের জন্যও যেমন ব্যবসার মূলধন হিসেবেও তেমন জরুরী। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন।

তুলা: আপনি কোন কঠিন কাজ সম্পূর্ণ করতে পারায় বন্ধুরা আপনার ভূয়সী প্রশংসা করবে। এক কঠিন সময়ে আপনার স্ত্রীর কাছ থেকে সহায়তার অভাব আপনাকে নিরাশার দিকে নিয়ে যাবে। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটানোর জন্য অফিস থেকে তাড়াতাড়ি চলে আসতে পারেন কিন্তূ রাস্তায় খুব ভিড় থাকার কারণে আপনি এটা করতে অক্ষম হবেন। আপনার বিবাহিত জীবন আজকের আগে এত রঙিন ছিল না।আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

বৃশ্চিক: স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ লোকেদের মধ্যে আপনার উদ্দেশ্য বোঝাতে অসুবিধা হবে। কেউ আপনার প্রশংসা করতে পারে।আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়।একটি জরুরী প্রকল্প-যার উপর আপনি দীর্ঘ সময় ধরে কাজ করছেন- বিলম্বিত হবে।

ধনু: আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। বন্ধু এবং আত্মীয়রা আওনার কাছে আরো বেশি মনোযোগ চাইবে কিন্তু দুনিয়ার কাছে দরজা বন্ধ করে আপনার নিজেকে রাজকীয়ভাবে মনোরঞ্জন করার পক্ষে এটিই আদর্শ সময়।নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না- ঝামেলা এড়াতে অন্যের বক্তব্যও শুনুন। প্রেমের জীবন আশা আনবে।

মকর: জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন– এতে আপনার মন ভালো থাকবে। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে।আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন- এমনকি এটা ঘটাতে আপনি আপনার পথে এগিয়ে যান।ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না। আপনার জোর এবং আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়।

কুম্ভ: শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। যারা ক্ষুদ্রতর ব্যবসায় পরিচালনা করছেন তারা আজ তাদের বন্ধ হওয়া ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন, যা তাদের আর্থিকভাবে লাভবান করতে পারে। আগে থেকে করা ভ্রমণের পরিকল্পনা পরিবারের স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য স্থগিত হয়ে যেতে পারে।আপনি ভ্রমণ করার পক্ষে খুবই দুর্বল তাই দীর্ঘ যাত্রা এড়ানোর চেষ্টা করুন। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন।

মীন: আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে।যারা ক্ষুদ্রতর ব্যবসায় পরিচালনা করছেন তারা আজ তাদের বন্ধ হওয়া ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন, যা তাদের আর্থিকভাবে লাভবান করতে পারে।বিশেষ করে ক্রশিংয়ে যত্ন নিয়ে গাড়ী চালান। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে।