লকডাউন তাই অনলাইনে ব্যবসা শুরু করল মালদার আম

10
লকডাউন তাই অনলাইনে ব্যবসা শুরু করল মালদার আম

গ্রীষ্মকালের সঙ্গে আম, কথাটি প্রথম প্রথম ভাবে সম্পর্কযুক্ত। গ্রীষ্মকালে আম খেতে ভালোবাসে না এমন মানুষ পাওয়া যাবে না। কাঁচা অবস্থায় অথবা গাছ পাকা অবস্থায়, যে কোন ভাবেই আম আমাদের সকলের প্রিয়। দুপুর অথবা রাতে খাবার টেবিলে সবসময়ের সঙ্গী আম। বাংলার মালদা জেলার আম পৃথিবী বিখ্যাত আমরা ছোটবেলা থেকেই পড়ে আসছি।

চলতি বছরে লকডাউন হবার ফলে মালদার আমের চাহিদা অনেকটাই কমে যায়। দূরদূরান্ত যেখানে মালদার আমের ব্যবসা হত, সে সমস্ত এলাকায় পৌঁছাতে পারছে না মালদার আম। নিজেদের মন্দা বাজার কে আরও একবার চাঙ্গা করার জন্য এবার অনলাইনে ব্যবসা শুরু করল মালদার আম।

কেন্দ্রীয় সরকারের হটিকালচার বিভাগে আম গবেষণা কেন্দ্র এবং সুফল বাংলার যৌথ প্রয়াস এই উদ্যোগ নেওয়া হয়েছে। এই উদ্যোগের সৌজন্যে রয়েছে রাজ্যের সুফল বাংলা। এর মাধ্যমে আপনি মাত্র একটি ক্লিকের দ্বারা ঘরে বসে দুয়ারে পেয়ে যাবেন মালদার সুপ্রসিদ্ধ আম ফজলি, হিমসাগর গোপালভোগ, ল্যাংড়া। এমনকি যে সমস্ত দাম ঠিক করে দিচ্ছেন ব্যবসায়ীরাও সেগুলি আপনার সাধ্যের মধ্যেই থাকবে। তাই দেরি না করে এক্ষুনি অনলাইনে কিনে ফেলুন আপনার পছন্দসই আম, আর বাড়িতে বসেই পেয়ে যান মালদার গন্ধে এবং স্বাদে ভরপুর আম।