করোণা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন অন্যতম সেরা অভিনেত্রী লিলি চক্রবর্তী

5
করোণা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন অন্যতম সেরা অভিনেত্রী লিলি চক্রবর্তী

আবার একটি দুঃসংবাদ পাওয়া গেল টলিউড ইন্ডাস্ট্রিতে। করণা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অন্যতম সেরা অভিনেত্রী লিলি চক্রবর্তী। গত শনিবার সকাল বেলা জ্বর এসেছিলো তার। এরপর পরিবারের সকলের পরামর্শ করেছিলেন করোনা টেস্ট। সেই পরীক্ষার ফল পজেটিভ এসেছিল। কিন্তু চিরকালই শক্ত মনের মানুষ ছিলেন লিলি চক্রবর্তী। তাই চিন্তার কোন কারণ নেই বলেই আশ্বাস দিয়েছিলেন তিনি।

ডাক্তারের পরামর্শমতো সময় মতো ওষুধ খাচ্ছিলেন তিনি। নার্সিং হোমে ভর্তি করানোর মতো কোনো রকম পরিস্থিতি তৈরি হয়নি বলে জানিয়েছেন অভিনেত্রী নিজে। বুধবার হঠাৎ করে কিছুটা অসুস্থ বোধ করেন প্রবীণ অভিনেত্রী। শরীরে অক্সিজেনের মাত্রা অস্বাভাবিক ভাবে কমতে শুরু করে। কোনরকম ঝুঁকি না নিয়ে তাকে ভর্তি করানো হয় হাসপাতালে।

সল্টলেকের হাট ক্লিনিকে ভর্তি হয়েছেন এই অভিনেত্রী। শরীরে অক্সিজেনের মাত্রা এখন আগের থেকে অনেকটাই স্বাভাবিক। তবে চিকিৎসকের পরামর্শে এখনো বেশ কিছুদিন হাসপাতালেই থাকতে হবে অভিনেত্রীকে। আজ অর্থাৎ শুক্রবার আরো কিছু শারীরিক পরীক্ষা করানো হবে তার।

প্রসঙ্গত উল্লেখ্য, ভানু পেল লটারি সিনেমার হাত ধরে তার প্রথম সিনেমা জগতে প্রবেশ। তারপর এই করেছ ভালো, দেওয়া নেওয়া, জনারণ্য, দুই পুরুষের মতো বহু সিনেমাতে অসাধারণ অভিনয় করেছিলেন তিনি। এই বয়সেও রাজকাহিনী, পোস্ত, দুর্গেশগড়ের গুপ্তধন, বিবাহ ডাইরি এর মত সিনেমাতে সাবলীলভাবে অভিনয় করতে দেখা যায় তাকে। প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে সাজবাতি সিনেমা তে স্ক্রিন শেয়ার করেছিলেন। সেখানে অভিনয় করতে দেখা গেছে দেব এবং পাওলিকে।

এইভাবে হঠাৎ করে তার অসুস্থ হয়ে যাবার খবর শুনে স্বাভাবিকভাবেই খুব মুষড়ে পড়েছেন তার ভক্তরা। সোশ্যাল মিডিয়ার দ্বারা সকলেই এই বর্ষীয়ান অভিনেত্রী দ্রুত আরোগ্য কামনা করেছেন।