যেন সমুদ্রের জলপরি! অভিনব সাজে ধরা দিলেন শিল্পা শেট্টি

9
যেন সমুদ্রের জলপরি! অভিনব সাজে ধরা দিলেন শিল্পা শেট্টি

নব্বইয়ের দশকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম শিল্পা শেট্টি। বিচারকের আসন থেকে সিনেমার সেট সবখানেই তাঁর জুরি মেলা ভার। স্টেডি অ্যান্ড ফিট থাকার সমস্ত রহস্যের সমাধান তাঁর কাছেই আছে। অসাধ্য শব্দটি তাঁর ডিকশনারিতে নেই বললেই চলে। বলিউডে শিল্পা একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। তবে বর্তমানে চলচ্চিত্র জগত থেকে বেশ কয়েক বছর অবসরে রয়েছেন তিনি। আজকের শিল্পা ও আগের শিল্পার মধ্যে বিস্তর ফারাক। তাঁর মারকাটারি ফিগার আর ‘Forever Young’ লুকে আজও কুপোকাত হয় অসংখ্য পুরুষ হৃদয়। অন্যান্যদের থেকে তিনি অনেকটাই আলাদা।

শিল্পা সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তিনি সেখানে ধরা দিয়েছেন সম্পূর্ণ অন্য রূপে। তাঁর দিক যেন চোখই সরানো যাচ্ছে না। পরনে নীল শাড়ি ও ব্লাউজে এক মোহময়ী নারী হয়ে উঠেছেন তিনি। জীবনের নানা ঝড় ঝাপটা সামলে নবরাত্রির ছন্দে মেতে একেবারে দেবী রূপে ধরা দিয়েছেন এই ছবিতে।

শিল্পা শেট্টির সমুদ্ররঙা পোশাক নজর কেড়েছে। সবদিক থেকে বেশি নজর কেড়েছে শিল্পার মাথার মুকুট। শিমেরি শাড়িতে তাঁকে যে অপূর্ব লাগছে তা আর বলার অপেক্ষা রাখে না।

কিছুদিন আগেই পর্নকান্ডে গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর গ্রেফতারের পর কিছুদিনের জন্য নিজেকে একেবারে সরিয়ে নিয়েছিলেন তিনি। তবে খুব শীঘ্রই কামব্যাক করেছেন টিভির পর্দায়। হেরে না গিয়ে ফের ঘুরে দাঁড়িয়েছেন এবং দর্শকদের মাঝে নিজেকে মেলে ধরেছেন। জীবনে শত বাধা এলেও নিজেকে একইভাবে কাজের জায়গায় ফিরিয়ে আনার দৃঢ় মানসিকতার মানুষ তিনি। এই ঘটনাই তার প্রমাণ।