দ্বারকাধীশ মন্দিরের উপর ঘটলো বজ্রপাত! পতাকার মধ্যেই হয়ে গেল বিলীন

12
দ্বারকাধীশ মন্দিরের উপর ঘটলো বজ্রপাত! পতাকার মধ্যেই হয়ে গেল বিলীন

গুজরাটের দ্বারকাধীশ মন্দিরের উপর বজ্রপাতের সাক্ষী থাকলো সারাদেশ। মঙ্গলবার বৃষ্টিপাতের সময় আচমকা বজ্রপাত হয় মন্দিরের চূড়ায়। মন্দিরের চূড়ার উপর হওয়া সেই বজ্রপাত পতাকার উপর পড়ে সেই পতাকা মারফত মাটিতে বিলীন হয়ে যায়। এমন ঘটনাকে অনেকেই জাগতিক ঘটনা বলেই ব্যাখ্যা করছেন। ভক্তদের মতে এই বজ্রপাত যদি মন্দিরের পতাকার উপর না হয়ে অন্য কোথাও হতো তাহলে সমূহ বিপদের আশঙ্কা ছিল।

এ সংক্রান্ত একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দ্বারকাধীশ মন্দিরের উপরে প্রায় ৫২ গজের পতাকা উড়ছে। আচমকা বজ্রপাত হলো এবং সেই বজ্রপাত পতাকার মধ্যে বিলীন হয়ে গেল। এই বজ্রপাতের ফলে মন্দিরের দেওয়ালে সামান্য কালো দাগ ধরেছে বলে জানিয়েছে মন্দির কর্তৃপক্ষ। এর বেশি মন্দিরের আর কোনো ক্ষতি হয়নি।

উল্লেখ্য গুজরাটের দ্বারকাধীশ মন্দির ভগবান শ্রীকৃষ্ণকে সমর্পিত। ভক্তদের দাবি, ভগবান স্বয়ং নিজের মাথায় বজ্রপাত টেনে নিয়ে বজ্রপাতের হাত থেকে সকলকে রক্ষা করেছেন। ভারতবর্ষের চার ধামের মধ্যে দ্বারকাধীশ মন্দির অন্যতম। সেই পবিত্র ধামের উপর বজ্রপাত হওয়ার ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।