ভাইরাল হলো এই যুবতী কার্তিকের জন্য নেচে! দেখুন সেই ভিডিও

21
ভাইরাল হলো এই যুবতী কার্তিকের জন্য নেচে!

এবার কার্তিকের আগামী ছবির গানে নেচে ভাইরাল হলেন একটি মেয়ে। আর সেই ভিডিও কার্তিক অ্যারিয়ান স্বয়ং তার অফিসিয়াল ইনস্টাগ্রামে পোস্ট করেছে। আর বেশী দিন নেই। আগামী ১৪ ফেব্রুয়ারী রিলিজ হচ্ছে ইমতিয়াজ আলি পরিচালিত ছবি লাভ আজ কাল।

যা এর আগেও করা হয়েছিল। হ্যা আমরা সবাই জানি লাভ আজ কাল , ছবি যেটা আগেও করা হয়েছিল, সেটার পরিচালক ছিল ইমতিয়াজ আলিই। সেই ছবিতে ছিল সারার বাবা, ও নায়িকা দীপিকা পাডুকোন।

এবারকার লাভ আজকালে কার্তিকের সাথে আছে সারা আলি খান। বাবার ছবিতে মেয়ে নায়িকা। ভাবলেও ভালো লাগে। কারণ বাবার সেই ফ্র্যাঞ্চাইজিকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেয়ে। এবারকার ছবি একটি যেনো বেশী স্পেশাল। কারণ এখানে একটা নয়। তার কারণ হল এটা যেমন অনেক দিন পরে ইমতিয়াজের পরিচালনার ছবি, সাথে একটি ইতিহাসের সাক্ষী।

কারণ লাভ আজ কাল, যেটা সইফ আলী খানের সেটার ভক্ত সবাই। কারণ সেই ছবি ইমতিয়াজ আলির ভালো ছবি গুলোর মধ্যে একটা। এবার সেই ছবির সিক্যুয়েল আসছে। তাছাড়া সারার সাথে কার্তিকের যে সম্পর্ক সেটা নিয়েও মানুষ অনেকটাই উত্তেজিত। এটা তাদের একত্রে প্রথম ছবি, তার জন্যও আরও একটু স্পেশাল।

এবার সেই ছবি একটি গান উত্তাল নেচেছে একটি মেয়ে। আর যেটা ভাইরাল হয়েছে নিমেষে। এই নাচটা এতোটাই ভাইরাল হয়েছে যে সেই ছবির নায়কের কাছে পৌছে গেছে, ও তিনি সেটা ভালো বেসে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছে। তাছাড়া কার্তিক নিজের ছবির প্রমোশনের জন্যও একটি নতুন পথ বেছে নিয়েছে, সেটা হল একটি ড্যান্স প্রতিযোগিতা।

যেটার নাম তারা রেখেছে পুঙ্গি ড্যান্স। ফ্যানেরা তার গানে নেচে তাকেই ট্যাগ করবে, আর সেটা কার্তিক নিজের একাউন্ট থেকে শেয়ার করবে।

তো এমন অনেক ভিডিওর মধ্যে একটি মেয়ে নজর কেড়েছে সবার। নাম তার পাম্পি। সে পেশায় একজন ডান্সার। এই যে সে লাভ আজ কাল ছবির গানে নেচেছেন, সেটা একটি ফাকা হলের ভেতরে। আর সেটা শেয়ার ক্রতেই সে ভাইরাল হয়েছে নিমেষে।