বিক্রি শুরু হচ্ছে রিয়ালমি C3, বিশেষ সুবিধা পাবেন জিও গ্রাহকরা

177
বিক্রি শুরু হচ্ছে রিয়ালমি C3

প্রতিযোগিতার যুগে একের পর এক স্মার্টফোন লঞ্চ হচ্ছে। শাওমি, রিয়ালমি, স্যামসাঙ থেকে শুরু করে বিভিন্ন স্মার্টফোনের কোম্পানিগুলি কম যাবে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন নিয়ে আসছে। ভারতে রিয়ালমির আরও একটি ফোনের বিক্রি শুরু হয়েছে আজ থেকে। গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল রিয়ালমি C3। আজ থেকে বিক্রি শুরু হয়ে যাচ্ছে এই ফোনটি।

ফ্লিপকার্ট থেকে পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে রিয়ালমি C3 কিনলে 1,000 টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। অন্যদিকে লঞ্চ অফারে জিও গ্রাহকরা 349 টাকা রিচার্জ করলে 7,500 টাকার সুবিধা পাবেন। ফ্লিপকার্ট এবং REALME.COM-এ দুপুর 12 টা থেকে ফ্ল্যাশ সেল শুরু হয়েছে।

এই ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির নতুন Realme UI স্কিনে চলবে। এই ফোনে রয়েছে 6.5 ইঞ্চি HD+ ডিসপ্লে এবং ডিসপ্লের উপরে রয়েছে ওয়াটারড্রপ নচ। ফোনের ভিতরে রয়েছে MediaTek Helio G70 চিপসেট। এই ফোনে 4GB পর্যন্ত RAM থাকবে এবং 64GB পর্যন্ত থাকবে ইন্টারনাল স্টোরেজ।

এই ফোনের পিছনে রয়েছে দুটি ক্যামেরা, 12 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে 5 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির ভিতরে রয়েছে 5,000 mAh-এর ব্যাটারি।

3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজে এই ফোনের দাম 6,999 টাকা, 4GB RAM এবং 64GB স্টোরেজে এই ফোনের দাম 7,999 টাকা। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে, ব্লেজিং রেড এবং ফ্রোজেন ব্লু।