সুন্দরীর প্রেমে রবি শাস্ত্রী! দেখে নিন সেই সুন্দরীকে

390
সুন্দরীর প্রেমে রবি শাস্ত্রী!

ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী নাকি প্রেম করছেন। এ নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। জানা যাচ্ছে, তিনি নাকি ২ বছর ধরে সম্পর্কে রয়েছেন। বেশ কয়েক বছর ধরে রবি শাস্ত্রী তাঁর স্ত্রীর সঙ্গে আলাদা রয়েছেন। জানা যাচ্ছে, স্ত্রীর সাথে আলাদা থাকাকালীনই নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছেন রবি শাস্ত্রী। গত বছর রবি শাস্ত্রীর সঙ্গে নিমরত কৌরের একটি ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তখন তখন থেকেই শুরু হয় জল্পনা।

নিমরত কৌরকে ‘এয়ারলিফ্ট’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে দেখা গিয়েছিল। দ্য টেস্ট কেস’ নামেও একটি ওয়েব সিরিজে দেখা গিয়েছিল নিমরত কৌরকে। বিদেশেও অভিনয় করতে দেখা গিয়েছর নিমরত কৌরকে। আমেরিকার দুটি টেলিভিশন সিরিজ ‘হোমল্যান্ড’, এবং ‘ওয়েওয়ার্ড পিনেস’ তেও অভিনয় করতে দেখা গিয়েছে নিমরত কৌরকে।

নিমরত কৌরের বয়স এখন ৩৭ বছর। অন্যদিকে রবি শাস্ত্রীর বয়স ৫৭ বয়স। বয়সের পার্থক্য ২০ বছর। বয়সে এত বছরের পার্থক্য থাকা সত্ত্বেও রবি শাস্ত্রী এবং নিমরত কৌর সম্পর্কে রয়েছেন এ নিয়েও চলছে জোর জল্পনা। তবে নিমরত কৌর রবি শাস্ত্রীর সঙ্গে সম্পর্কের জল্পনা উড়িয়ে দিয়েছেন। তিনি গোটা ঘটনাকেই ফিকশন বলে উড়িয়ে দেন। নিমরত কৌর সবসময় তাঁর ব্যক্তিগত জীবন গোপন রাখতে ভালোবাসেন।

রবি শাস্ত্রী এর আগেও বলিউড অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন বলে জল্পনা ছড়িয়েছিল। আশির দশকে তিনি নাকি অমৃতা সিংয়ের সাথে ডেটিংয়ে যেতেন। তবে সেই সম্পর্ক নাকি বেশিদিন টেকেনি। তবে রবি শাস্ত্রীর সঙ্গে নিমরত কৌরের সম্পর্ক নিয়ে যে জল্পনা উঠেছে, সেটা কতটা সত্যি সেটাই দেখার।

 

View this post on Instagram

 

Wishing you the very best with all your endeavours!! 💋🙏🏼✨ @mamathatulluriofficial #TBT

A post shared by NIMRAT KAUR (@nimratofficial) on