বাইক আরোহীর সামনে পড়ল দুই শাবক নিয়ে সিংহী, অতঃপর যা হলো (ভিডিওসহ)

229
বাইক আরোহীর সামনে পড়ল দুই শাবক নিয়ে সিংহী

সড়কের উপর কখনো হাতি বা বাইসন অথবা চিতাবাঘের দাঁড়িয়ে থাকার ভিডিও আমরা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বা টিভির পর্দায় দেখে থাকি।কিন্তু আমরা শুধু টিভিতেই বা মোবাইলেই এই ঘটনার ভিডিও গুলো দেখি।

কিন্তু যদি আপনার সাথে এরকম কোনো ঘটনা হয়,আপনি বাইক বা গাড়ি নিয়ে রাস্তায় চলছেন আর আপনার সামনে চলে আসলো সিংহ বা সিংহী।তখন আপনি কি প্রতিক্রিয়া দেবেন।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।এই ভিডিওটি শেয়ার করেছেন রাজ্যসভার সাংসদ পরিমল নাথওয়ানী।ইতিমধ্যে এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গুজরাটের গির অভয়ারণ্যের ভিতর দিয়ে চলেছে রাস্তা,সেই রাস্তায় আপন মনে টহল দিচ্ছে এক সিংহী তার দুই ছানাকে নিয়ে।এমন সময় অপর দিক থেকে দুজন বাইক আরোহী এসে পড়েন ওই রাস্তায়।সিংহী ও তার দুই শাবককে দেখে থমকে যায় ওই বাইক আরোহী দুজন।

কিন্তু ওই বাইক আরোহীদের দেখে সিংহীটি এমন ঘটনা ঘটলো যে এই ভিডিও না দেখলে বিশ্বাস করা কঠিন হয়ে দাঁড়াবে।বাইক আরোহী দুজন রাস্তায় সিংহী ও তার দুই শাবককে দেখে দাঁড়িয়ে পড়েন,ভীত সন্ত্রস্ত হয়ে তারা পিছাতে থাকেন।

কিন্তু তারপর যা হলো তা নিয়ে কোনো ধারণা ছিল না ওই ক্যামেরাম্যানের।এই দৃশ্য দেখে অবাক হয়ে যান দর্শকরা।দেখুন সেই রোমহর্ষক ভিডিও।গায়ের লোম খাড়া হতে বাধ্য।