রাস্তার মধ্যেই স্ত্রীকে বেধড়ক মার পুলিশকর্মীর, দেখুন ভিডিও

213
রাস্তার মধ্যেই স্ত্রীকে বেধড়ক মার পুলিশকর্মীর

ঘরের চার দেওয়ালের ভিতরের ঝগড়া এবার রাস্তায় নেমে আসলো।রাস্তায় দাঁড়িয়েই স্বামী ও স্ত্রী তাদের যুদ্ধ শুরু করে দিলো।এই গোটা ঘটনা ক্যামেরা বন্দি হয়েছে, এবং তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এই ভিডিওটিতে এক ব্যক্তি এক মহিলাকে মারধর করছে,আর তা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে পথ চলতি মানুষ।এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ধর জেলায়।ওই ব্যক্তি মহিলার চুল ধরে টানাটানি করছেন,জুতো দিয়ে মারছেন।এরা দুজনেই স্বামী ও স্ত্রী।স্বামীর পরকীয়া সম্পর্ক বাইরে বেরিয়ে আসতেই এই ঘটনা ঘটেছে।

সবথেকে বড়ো কথা হলো,ওই ব্যক্তি থানার একজন অফিসার।পুলিশ কর্মী হয়ে কি ভাবে প্রকাশ্যে নিজের স্ত্রীর উপর হাত তুললো তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।এই গোটা ঘটনার ভিডিও সংবাদ সংস্থা এএনআই তাদের টুইটার থেকে শেয়ার করেছেন।

ওই ব্যক্তির নাম নরেন্দ্র সূর্যবংশী, তিনি মধ্যপ্রদেশের গন্ধবনি পুলিশ স্টেশনের ইনচার্জ।তার স্ত্রীর একটাই অপরাধ তিনি বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন।ভিডিওটিতে ওই পুলিশ কর্মীকে বাধা দিচ্ছেন অন্য পুলিশ কর্মীরা।শেষে ওই মহিলাকে উদ্ধার করেন অন্য পুলিশকর্মীরা।এই ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়।এই ঘটনা সামনে আসতেই ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে।