মাত্র ১০ টাকায় পাওয়া যাচ্ছে গার্লফ্রেন্ড!

51
মাত্র ১০ টাকায় পাওয়া যাচ্ছে গার্লফ্রেন্ড!

আর কিছুদিন পর ভ্যালেন্টাইন্স দে। পরের সপ্তাহ থেকে শুরু হচ্ছে প্রেমের সপ্তাহ। যাদের প্রেমিক বা প্রেমিকা রয়েছে, তারা শুধু অপেক্ষা করে আছে আগামী সপ্তাহের জন্য। কিন্তু যারা সিঙ্গেল, তাঁদের প্রেমিক বা প্রেমিকার প্রয়োজন। বিশেষ করে সিঙ্গেল যুবক যারা রয়েছেন, তাঁদের তো দুঃখের শেষ নেই। সিনেমা দেখা, শপিং মলে যাওয়া, ঘুরতে যাওয়ার জন্য শুধু একজন সঙ্গীর প্রয়োজন। কিন্তু সেটারই অভাব।

তবে এরকম সমস্যার সমাধান নিয়ে আসল ভিটালিটি সিটি শপিং মল। এই মল সিনেমা দেখার জন্য না হলেও শপিংয়ের জন্য পার্টনার খুঁজে দিচ্ছে। তবে রোবট নয়, থাকবে রক্ত মাংসের সুন্দরী রমণী।

আপনি মনের মত গার্লফ্রেন্ড বেছে নেওয়ার সুযোগ পাবেন। শপিং মলে ঢোকার পর ১৫ জন সুন্দরী রমণী অপেক্ষা করবেন, সেখান থেকে পছন্দ মত সঙ্গীকে বেছে নেওয়া যাবে।

তাঁদের সঙ্গে সময় কাটানোর জন্য প্রতি ২০ মিনিটে ১০ টাকা করে দিতে হবে। শপিং ছাড়াও লাঞ্চ ডেটের জন্যও সঙ্গী বাছাই করে নেওয়া যাবে। তবে এর পিছনে রয়েছে দুটি শর্ত, একসাথে সময় কাটানোর সময় তাঁকে স্পর্শ করা যাবেনা এবং শপিং মলের নির্দিষ্ট করে দেওয়া এলাকা ছাড়া অন্য কোথাও নিয়ে যাওয়া যাবেনা।

চিনের এই গুয়াংজৌর ভিটালিটি সিটি শপিং মল কর্তৃপক্ষ জানিয়েছে, শুধু ছেলে নয়, মেয়েরাও এই ভাড়া করা গার্লফ্রেন্ডের সুবিধা নিতে পারবেন। এই টেম্পোরারি গার্লফ্রেন্ডরা শপিং ব্যাগ থেকে পার্টনারের বাচ্চাদের খেয়াল রাখার দায়িত্ব নেবেন।