বরযাত্রী নিয়ে রাস্তার মাঝে নাচ করীশ্মা, করিনার

34
বরযাত্রী নিয়ে রাস্তার মাঝে নাচ করীশ্মা

ভাইয়ের বিয়ে বলে কথা, না নাচলে হয় নাকি? এবার তেমন ভাবেই সেই স্বাদ পূরণ করল করিশ্মা ও করিনা কাপুর। কারণ তার ভাইয়ের যে বিয়ে। কোন ভাই এখন সেই প্রশ্ন আসতেই পারে।

তাহলে কি শেষমেশ রনবীর কাপুর বিয়েটা সেড়েই ফেলল? আসলে না। রনবীর নয় এটা হল করিনাদের অন্য ভাই আরমান জৈন। এবার তার বিয়েতে স্বাদ মিটিয়ে নাচলেন দুই বোন। তারা ভাইয়ের সাথেই নেচে নেচে গেলেন কনের বাড়িতে। একেবারে পাঞ্জাবী স্টাইলেই নাচের ধরণ তাদের।

এবার সেই বিয়ে বললে বলতে হয় এটা কাপুর পরিবারেরই বিয়ে। য়ার এই পরিবারে কারা কারা উপস্থিত থাকবে না নিয়ে নতুন করে বলার কিছুই নেই। কারণ এই বিয়েতে উপস্থিত থাকবে সবাই, মানে বলিউডের সবাই। এখানে বিয়েতে উপস্থিত ছিল আম্বানি থেকে শুরু করে বচ্চন পরিবারের সবাই।

আর এখানে করীশ্মা ও করিনাকে দেখা গেছে একেবারে অন্য আমেজে। গোলাপি রঙের সিল্কের শাড়িতে দেখা গেছে করীশ্মাকে। সাথে তার বোন কারিনাকে দেখা গেছে হলুদ শাড়িতে।

আর এই বেশেই তারা , তাদের ভাই আরমানের সাথে নাচতে নাচতে পৌছে যায় কনে অনিশা মালহোত্রার বাড়িতে। সেই ভিডিও এখন স্যোশাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। কারণ তা আসতেই ভাইরাল।

এই বিয়েতে উপস্থিত থাকে সবাই, এখানে এক কথায় বলতে গেলে বলতে হয় তারার হাট বসে যায়। মোট কথা শিল্পী থেকে শিল্পপতি সবাই উপস্থিত থাকেন এই হাইপ্রোফাইল বিয়েতে।

 

View this post on Instagram

 

Baraat Mode ✨⚡️🎉🥳🤗 #familywedding

A post shared by KK (@therealkarismakapoor) on

 

View this post on Instagram

 

Armaan ki Baraat ✨⚡️❤️🤗🎉 #cousins #familylove

A post shared by KK (@therealkarismakapoor) on