স্যামসাং গ্যালাক্সির এই মডেলটি লঞ্চ হওয়ার আগেই ফাঁস হলো ভিডিও

271
স্যামসাং গ্যালাক্সির এই মডেলটি লঞ্চ হওয়ার আগেই ফাঁস হলো ভিডিও

স্যামসাঙ এবার ফোল্ডেবেল স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ১১ ফেব্রুয়ারি সান ফ্রান্সিসকোতে গ্যালাক্সি এস২০ সিরিজের সঙ্গে ও ফোল্ডবেল স্মার্টফোন লঞ্চ হবে। এই ফোনটির নাম স্যামসাঙ গ্যালাক্সি জেড ফ্লিপ। কিন্তু এই ফোন লঞ্চ হওয়ার আগেই অনলাইনে এই ফোনের ভিডিও ফাঁস হয়ে যায়। বেন গেসকিন টুইটারে একটি ছোট ভিডিও ক্লিপ শেয়ার করেছেন, সেই ভিডিওটিতে স্যামসাঙ গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনটিতে দেকগ যাচ্ছে।

স্যামসাঙ-এর পরবর্তী ফোল্ডবেল ডিভাইজের ছবিগুলি যা দেখা গিয়েছে, স্যামসাঙ গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনটি ঠিক ওইরকমই দেখতে। স্যামসাঙ-এর এই ফোনটি অনেকটা অনেকটা মোটোরোলার রেজার ২০১৯-এর মতো। ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে, ফোনটি এক হাতে বন্ধ করা হচ্ছে এবং খোলা সি। ফোনটি পুরো খোলা হলে ফোনটির স্ক্রিনের মাঝে পাঞ্চ হোল দেখা যাচ্ছে। এটি স্যামসাঙ-এর ভাষায় ইনফিনিটি-ও ডিসপ্লে।

স্যামসাঙ গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনটির স্ক্রিন বেশ লম্বা। এই ফোনটিকে ভাঁজ করা হলে ডুয়াল রিয়ার ক্যামেরা দেখা যায়। ফোনটির পিছনে একটি কাট আউট রয়েছে, যেটি সময় এবং তারিখ দেখাবে। বাকি জায়গাটুকু ফাঁকা। ফোনটির বাইরে মেটালিক ফিনিস বা গ্লাস আছে কিনা, তা এখনও জানা যায়নি। দেখে নিন ভিডিও ক্লিপটি।