কুকুরকে বাঁচাতে কুয়ো ঝাঁপ তরুণীর, অতঃপর যা হলো, (ভিডিওসহ)

164
কুকুরকে বাঁচাতে কুয়ো ঝাঁপ তরুণীর

জীবের প্রতি মানুষের ভালোবাসা ফের একবার ধরা পড়লো সকলের সামনে।কথায় আছে “জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর”।এই উক্তিটি করেছিলেন স্বামী বিবেকানন্দ।তা এই ভিডিওটি দেখলে আপনি নিজে থেকেই বুঝতে পারবেন।

সাম্প্রতিক সময়ে এরকম মর্মস্পর্শী ভিডিও দেখে অবাক হলেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের জনগণ।প্রাণের কোনো পড়বা না করেই এক তরুণী কুয়োতে নেমে একটি কুকুরের প্রাণ বাঁচিয়ে আনলেন।সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে সম্প্রতি।

এই ঘটনা ঘটেছে কর্ণাটকের ম্যাঙ্গালুরুতে।এই ভিডিও দেখে সকলেই প্রশংসায় ভরে দিয়েছেন ওই তরুণীকে।এই ভিডিওটিতে ধরা পড়েছে,একটি কুকুর কুয়োতে পরে জলের মধ্যে হাবুডুবু খাচ্ছে, বাঁচার
জন্য ছটফট করছে।কিন্তু কিছুতেই উঠতে পারছে না।কুকুরটির এরকম অবস্থা দেখে এক তরুণী নিজেই কোমরে দড়ি বেঁধে কুয়োতে নেমে পড়লো কুকুরটিকে উদ্ধার করতে।

কুয়োতে নেমেই ওই কুকুরের গায়ে অন্য একটি দড়ি দিয়ে বেঁধে দিলেন ওই তরুণী।উপরে থাকা কয়েকজন মানুষ মিলে টেনে তুলে আনলো কুকুরটিকে।কুকুরটিকে টেনে তুলে আনতে কোনো বেগ পেতে হয়নি মানুষগুলোকে।কুকুরটিকে উদ্ধার করার পরে ওই তরুণীকে দড়ির সাহায্যে তুলে আনতে অনেক কসরত করতে হলো তাদের।

তবে ওই তরুণীকে উপরে তুলে আনা খুব কষ্টসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়ে ছিল।শেষে কুয়োর গায়ে হাত ও পা দিয়ে ধরে কসরত করে উপরে উঠে আসে ওই তরুণী।এই ঘটনার কয়েক মিনিটের ফুটেজ সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।সকলেই প্রশংসা করেছেন ওই তরুণীর।দেখুন সেই ভিডিও।