Redmi লঞ্চ করতে চলেছে নতুন প্রোডাক্ট, জেনে নিন সেই প্রোডাক্ট সম্পর্কে

270
Redmi লঞ্চ করতে চলেছে নতুন প্রোডাক্ট

রেডমি লঞ্চ করতে চলেছে নতুন প্রোডাক্ট। শাওমি টুইটারে একটি নতুন ভিডিও পোস্ট করেছ। ভারতের রেডমি প্রধান শানু কুমার জৈন এই ভিডিও পোস্ট করেন।

এই ভিডিওটিতে বলা হয়, শাওমি নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। কিন্তু কি সেই নতুন প্রোডাক্ট? এ বিষয়ে ভিডিওটিতেও কিছু বোঝা যায়নি এবং ভারতের শাওমি প্রধান শানু কুমার জৈনও কিছু বলেননি। তাই এই নিয়ে শুরু হয় জল্পনা। ভিডিওটি বুধবার পোস্ট করা হয়।

তবে জানা গিয়েছে, শাওমি নতুন ওয়াইয়ার ব্যাঙ্ক লঞ্চ করতে পারে। তবে ব্লুটুথ স্পিকার অথবা রেডমি বুকও লঞ্চ করতে পারে শাওমি। স্পষ্ট কিছু এ বিষয়ে এখনও জানা যায়নি। তবে রেডমির নতুন প্রোডাক্ট যে লঞ্চ হচ্ছে, এ বিষয়ে নিশ্চিত করেছেন ভারতের শাওমি প্রধান শানু কুমার জৈন।

যে ভিডিওটি টুইটারে পোস্ট করা হয়েছে, তার ট্যাগ লাইনা বলা হয়েছে, শক্তি আসছে নতুন রূপে। ভিডিওটিতে প্রোডাক্টিকে খুব কাছ থেকেই দেখা গিয়েছে। চিনের এই কোম্পানিটি একাধিক ব্লুটুথ স্পিকার, পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করেছে। নতুন মডেলের ফোন তো লঞ্চ হচ্ছেই।

আরও জানা গিয়েছে, ল্যাপটপ রেডমি বুক আনতে চলেছে রেডমি। রেডমি বুক ২০১৯ সালের প্রথমদিকে লঞ্চ করা হয়েছিল। কিন্তু নতুন প্রোডাক্ট কি আসতে চলেছে, সেই বেপারে মুখ খোলেনি রেডমি।