প্রকাশ্যে ঝাটা নিয়ে হাজির ক্যাটরিনা কাইফ! ভাইরাল হলো ভিডিও

36
প্রকাশ্যে ঝাটা নিয়ে হাজির ক্যাটরিনা কাইফ!

এবার স্বচ্ছ ভারতের নতুন ব্র্যান্ড আম্বাস্যাডর , ক্যাটরিনা কাইফ। আর সেই স্বচ্ছ ভারতের ভিডিও ফাঁস হয়ে গেলো স্যোশাল মিডিয়ায়। আর এই ভিডিও ফাঁস করল স্ব্যং অক্ষয় কুমার। ক্যাট্রিনা কাইফ নিজের বাড়ি যেমন পরিষ্কার রাখতে জানে, তেমনভাবে তার কাজের জায়গায়কে পরিষ্কার রাখতেও জানে সে। এবার সেই পরিষ্কার রাখার ভিডিওই ফাঁস হয়ে গেলো স্যোশাল মিডিয়ায়।

আসলে হয়েছে এমন, ক্যাটরিনার পরবর্তী ছবি হল সূর্যবংশী। আর সেই সেটেই ঝাট দেওয়ার দৃশ্য প্রকাশে আনল অক্ষয় কুমার। অক্ষয় কুমার সে ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছে। সেখানে ভিডিও শেয়ার করে সে লেখেছে, দেখে নিন নতুন স্বচ্ছ ভারতের নতুন ব্র্যান্ড এম্বাসেডর।

সেই ভিডিওতে ক্যাটরিনাকে দেখা যায় একটি সাদা কুর্তা পাজামায়। আর সাথে তার ঝাটা। সেই ঝাটা দিয়েই ঝাট দিচ্ছে ফ্লোর। অক্ষয় কুমার জিজ্ঞেস করায় সে বলে , দেখতে পাচ্ছ না কি করছি। তারপরেই ঝাটা নিয়ে তেড়ে আসে অক্ষয় কুমারের দিকে।

ক্যাটরিনা কাইফ অক্ষয় কুমারের সাথে অনেকদিন পরে জুটি বাধছে। তাদের সেই জুটি কয়েকবছর আগে খুবই ফেমাস ছিল। কারণ তখন ক্যাটরিনা নিউ কামার, তখন অন্য সব অভিনেতার মতো অক্ষয় কুমারের সাথেও অনেক কাজ করেছে সে। আর অনেক হিট হিট ছবিও উপহার দিয়েছে সে।

এবার তারা ফের জুটি বাধতে চলেছে, রোহিত শেট্টির ছবি সূর্যবংশীতে। এবার দর্শকেরা এই নিয়ে অধীর আগ্রহে বসে আছে, কারণ তারা এই ছবির প্রতীক্ষা করছে অনেক দিন থেকে।।

 

View this post on Instagram

 

Spotted : The newest #SwachhBharat brand ambassador on the sets of #Sooryavanshi 😬 @katrinakaif #BTS

A post shared by Akshay Kumar (@akshaykumar) on