বিরাট কোহলিকে কে টক্কর দিতে যা করলেন উর্বশী! ভাইরাল হলো ভিডিও

60
বিরাট কোহলিকে কে টক্কর দিতে যা করলেন উর্বশী!

নিউজিল্যান্ড সফরে গিয়েছে ভারতীয় দল। চলছে টি-২০ সিরিজ। ৫ ম্যাচের টি-২০ সিরিজে ৪ টি ম্যাচেই জিতেছে ভারত। আজ পঞ্চম ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। প্রথম বারের মত নিউজিল্যান্ডের মাঠে ভারত টি-২০ সিরিজ জিতেছে। নিউজিল্যান্ডকে হোয়াইট ওয়াশ করার লক্ষে মাঠে নেমেছে ভারত। এই ম্যাচে খেলছেননা ভারত কোহলি। ফিরে এসেছেন রোহিত শর্মা এবং তিনিই আজকের ম্যাচের অধিনায়কের দায়িত্বে রয়েছেন।

ভারতের জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে পাঙ্গা নিলেন উর্বশী রাওতেলা। বিরাটের সঙ্গে সেরকম পরিচিতি নেই বিরাট কোহলির, এদিকে অনুষ্কা শর্মার সঙ্গেও বন্ধুত্ব নেই উর্বশীর। তবে ক্রিকেটের সঙ্গে হালকা একটা সম্পর্ক রয়েছে উর্বশীর। এক ক্রিকেটারের সঙ্গে উর্বশীর সম্পর্ক নিয়ে কিছুদিন জল্পনা চলছিল।

ভারতীয় দলে ফিট যারা রয়েছেন, তাদের মধ্যে একজন বিরাট কোহলি। জিমে তিনি নিয়মিত শরীরচর্চা করেন। বিরাটের এই ফিটনেসকেই চ্যালেঞ্জ জানালেন উর্বশী রাওতেলা। একটি বাক্সের উপরে এক লাফে উঠে যান বিরাট কোহলি। একটুও ব্যালেন্স হারালেননা বিরাট। ঠিক এভাবেই বিরাটের মত লাফ দিয়ে বাক্সের উপরে ওঠেন উর্বশী। তিনিও একটুও ব্যালেন্স খোয়ালেননা। উর্বশীও যে কতটা ফিট, তার প্রমান দিলেন তিনি। দেখুন সেই ভিডিও।

 

View this post on Instagram

 

Putting in the work shouldn’t be a choice, it should be a requirement to get better. #keeppushingyourself

A post shared by Virat Kohli (@virat.kohli) on