নতুন বউয়ের সিঁথিতে সিঁদুর দান হওয়ার পরই যা হলো! ভাইরাল হলো ভিডিও

300
নতুন বউয়ের সিঁথিতে সিঁদুর দান হওয়ার পরই যা হলো!

বিয়ে একটি জীবনের একটি গুরুত্তপুর্ন অধ্যায়। বিয়ে দিয়েই শুরু হয় জীবনের একটি নতুন অধ্যায়। বিয়ের পরে স্বামী-স্ত্রী দুজনের জীবনেই একটি বড় পরিবর্তন চলে আসে। প্রত্যেক ধর্মের মানুষেরই আলাদা আলাদা রীতি রয়েছে। হিন্দু, মুসলিম, খ্রীষ্টান, শিখ প্রত্যেক ধর্মের মানুষেরই আলাদা আলাদা বিয়ের রীতি রয়েছে।

যদিও রেজিস্ট্রি করলে আইনত বিবাহিত বলে গণ্য করা হয়। তবে বহু মানুষ ধর্মীয় রীতি না মেনে বিয়ে না হওয়া পর্যন্ত বিয়ে সম্পন্ন হয়েছে বলে মনে করেনা। হিন্দু মতে বিয়ে হলে, বিয়ে সম্পন্ন হওয়ার সময় সিঁদুর দান একটি বড় পর্ব। বর তাঁর নিজের বিবাহিত স্ত্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন। হিন্দু ধর্মের রীতিতে, সিঁদুর দানের পরেই বিয়ে সম্পন্ন হয়। তারপর স্বামী যতদিন বেঁচে থাকেন, ততদিন স্ত্রীকে সিঁদুর পড়াই হিন্দুদের রীতি।

এবার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই কথাটা আসি। হিন্দুদের বিয়ের সময় বিভিন্নভাবে সিঁদুর পরিয়ে দেন। বেশিরভাগ ক্ষেত্রেই, নতুন বরকে না দেখে স্ত্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন। এই সিঁদুর দানেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, নতুন বড় তাঁর স্ত্রীর দিকে না তাকিয়েই সিঁদুর পরিয়ে দিচ্ছেন।

এই ভিডিওটির পিছনে ব্যাকগ্রাউন্ড মিউজিকে ‘তেরি ভিগি ভিগি সি’ গানটি চলছিল। যখন নতুন বড় মেয়েটির মাথায় সিঁদুর পরিয়ে দিচ্ছেন, তখন মেয়েটির চোখ বন্ধ ছিল। সিঁদুর দান পর্ব শেষ হওয়ার পর মেয়েটির আর চোখ খোলেনা। মেয়েটির মাথাটি যেভাবে নেমে যায়, মনে হয় মেয়েটি সংজ্ঞাহীন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই ভাইরাল হয়ে যায়। দেখে নিন ভিডিওটি।

@debjitdssss♬ original sound – princess mariyam 💞