পিকনিকে পর ফের ভাইরাল হলেন যুবতী!

341
পিকনিকে পর ফের ভাইরাল হলেন যুবতী!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। সাধারণ মানুষ থেকে টলিউড থেকে বলিউডের বড় বড় তারকাদের ভিডিও ভাইরাল হচ্ছে। এর আগে রানু মন্ডল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন। বলতে গেলে তিনি এখন সিলিব্রিটি। বর্তমান সময়ে নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে ব্যস্ত থাকেন প্রায় সবাই।

সেখান থেকে আবার ভাইরালও হয়ে যান অনেকেই। পিকনিকে নেচে, সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভাইরাল হয়েছিলেন এক যুবতী। এর আগেও এই যুবতী সোশ্যাল মিডিয়া কপিয়েছিলেন। এই যুবতী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। কখনও ছবি আপলোড করতে দেখা যায় তাঁকে, আবার কখনও ভিডিও।

কিছুদিন আগেই তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে দেখা গিয়েছে, পিকনিকে বন্ধুদের সাথে নেচে তুমুল ঝড় তুলছেন তিনি। তারপর ছাদের উপরে কালো সারি পরে নেচে আলোড়ন সৃষ্টি করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এরকম আরও অনেক বলিউড এবং টলিউডের গানের ভিডিও শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি।

এর সুবাদে সোশ্যাল মিডিয়ায় তাঁর বন্ধুর সংখ্যা অনেক। তাঁর ভিডিওগুলি যে সবাই পছন্দ করেন, কমেন্ট বক্স এবং রিয়াকশন দেখেই বোঝা যায়। তাঁর আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। দেখে নিন সেই ভিডিওটি।