এ কি করলেন সাক্ষী! ফাঁস করলেন ধোনি

52
এ কি করলেন সাক্ষী!

এবার ধোনি ফাঁস করে দিল, তার স্ত্রী নিজের ফলোয়ার বাড়ানোর জন্যও কি করে থাকে। আসলে মাহি ভাইকে মাঠে দেখা যাচ্ছে না বিশ্বকাপ সেমফাইনালের পর। তার ভক্তরা হা করে বসে আছে কবে তাকে দেখা যাবে ২২ গজে। কিন্তু তার কোনও খবর নেই। তবে তিনি তার ভক্তদের আশ মেটানোর জন্যও মাঝে মাঝেই স্যোশাল মিডিয়ায় বিভিন্ন কিছু আপলোড করে থাকে।

কিন্তু দেখা যায় তার সেই সব কার্যকলাপ তার একাউন্ট থেকে না পোস্ট করে, তার স্ত্রীর একাউন্ট থেকে বেশী পোস্ট করে সে।
আসলে একটি সম্প্রতি ভিডিও স্যোশাল মিডিয়ায় ভিডিও ঘুরে বেড়াচ্ছে, সেখানে দেখা যাচ্ছে ধোনিরা সবাই সেখানে আড্ডার মুডে আছে।কিন্তু তার স্ত্রীকে দেখা যাচ্ছে না সেখানে। কারণ সে ক্যামেরার পেছনে।

এই দেখে ধোনি তার স্ত্রীর দিকে নিশানা কবে বললেন, নিজের ফলোয়াড় বাড়ানোর জন্যও এইসব করছে সে। কিন্তু সাক্ষীও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। তিনি জানিয়ে দিলেন, আমাকে ধোনির ফলোয়াডেরাও ভালোবাসে।

আসলে এটি কোনো অফিসিয়াল হ্যান্ডেল থেকে আপলোড করা হয় নি, এটা আপলোড করা হয়েছে একটি আনভেরিফায়েড একাউন্ট থেকে। আর সেই একাউন্ট হল এম এস ধোনী ফ্যানস অফিসিয়াল। এই যে একাউন্টটা আছে, এখানে ধোনির সব লেটেস্ট ছবি পাওয়া যায়, এমনকি কিছু অবাক করা ছবিও পাওয়া যায় এখানে।

কিন্তু সেটা এখনও অজানা, কে চালায় এই একাউন্ট??
তবে ধোনি হয়ত ঠিকও বলে থাকতে পারে, যে সাক্ষী হয়ত নিজের ইন্সটাগ্রামের ফলোয়াড় বাড়ানোর জন্যই এই সবকাজ করে থাকে, কারণ সাক্ষীর থেকে ধোনির ছবি, ভিডিওই বেশী তার একাউন্টে, কেননা ধোনির ইনস্টাগ্রামের ফলোয়াড় ৯.৬ মিলিয়ন, যেখানে সাক্ষীর মাত্র ৩.৩ মিলিয়ন।।

 

View this post on Instagram

 

Holiday mode ! ❄️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on