প্রেমিককে কাছে পাবার জন্য একি করলো প্রেমিকা, জানলে চমকে উঠবেন পুরোদস্তুর

119
প্রেমিককে কাছে পাবার জন্য একি করলো প্রেমিকা

ভালোবাসার মানুষের কথা শুনতে গিয়ে নিজের দিদির স্নানের ভিডিও তুলে তা পাঠিয়ে দিলো নিজের প্রেমিকের ফোনে, এমন কথা কোনোদিন শুনেছেন, শোনেননি তো তবে এটাই সত্য, প্রেমিক শর্ত দিয়েছিল প্রেমিকার দিদির নগ্ন ছবি দিলেই তবেই বিয়ে করবে প্রেমিক।

প্রেমিকের প্রেমে হাবুডুবু খেয়ে মেনেও নিলো সেই শর্ত,কিন্তু এতেই ঘটে বিপত্তি।এই বিরল ঘটনা ঘটেছে মুম্বাইয়ের আগরীপাদায়। পুলিশে খবর গেলে পুলিশ এসে গ্রেফতার করে দিদির স্নানের ভিডিও তোলা নিজের বোনকে।

এদিকে বেপাত্তা প্রেমিক। ঘটনা প্রকাশ্যে আসতে অন্য গল্প উঠে এসেছে,গ্রেফতার হওয়া মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক ছিল এক যুবকের। তাদের দুই পরিবার সবকিছু জানলেও এই সম্পর্ক নিয়ে আপত্তি ছিল দুপক্ষের মধ্যে।

কিন্তু পরিবারের না থাকা সত্তেও তারা মেলামেশা করতো। ওই যুবককে বিয়ে করার জন্য পাগল ছিল ওই প্রেমিকা। এতদিন পর্যন্ত কিছুটা ঝামেলা থাকলেও ঠিকই চলছিল সবকিছু, কিন্তু কাহিনী অন্যদিকে মোড় নেয় নবরাত্রিতে ডান্ডিয়া খেলার সময়।

ডান্ডিয়া খেলার সময় প্রেমিকার দিদির হাতের লাঠি গিয়ে লাগে প্রেমিকের বোনের হাতে। তাতে আহত হন প্রেমিকের বোন। শুরু হয় দুই পরিবারের মধ্যে বচসা।

এই ঘটনা আরো নতুন মোড় নেয় যখন প্রেমিক প্রেমিকার বাড়ির লোকজনকে হুমকি দিয়ে বসে।বাকবিতন্ডার মধ্যে প্রেমিক প্রেমিকার পরিবারকে দেখে নেবার হুমকি দিয়ে বসে।প্রেমিকা অনেক বোঝানোর পর সে সময় শান্ত হয় প্রেমিক।

তবে প্রেমিকার কাছে এমন শর্ত দিয়ে বসে যে,কোন ভদ্রলোক এরকম শর্ত দিতে কয়েকশো বার চিন্তা করবে। ওই প্রেমিক তার প্রেমিকার কাছে শর্ত রাখে যে,তার দিদির নগ্ন ছবি দিতে হবে।

তাহলেই সে বিয়েতে রাজি হবে।প্রেমিকের শর্তে রাজি হয়ে ওই প্রেমিকা চুপ করে দিদির স্নান করার ভিডিও তুলে পাঠিয়ে দেয় প্রেমিকের মোবাইলে।

কিন্তু প্রেমিক ওই ছবি বা ভিডিও প্রেমিকার পরিবারের অন্য সদস্যের মোবাইলে পাঠিয়ে দেয়।এই ঘটনা ঘটতেই পরিস্থিতি চরম আকার ধারণ করে।

ওই প্রেমিকার দিদি জানিয়েছে,তার নগ্ন ছবি তার পরিবারের মোবাইলে ফরওয়ার্ড করা হয়েছে,এমনকি শশুরের মোবাইলেও পাঠানো হয়েছে।

পুলিশে অভিযোগ দায়ের করা হলে পুলিশ এসে তদন্তে জানতে পারে যে,বোনই দিদির স্নান করার সময় নগ্ন ছবি তুলেছে। ওই প্রেমিকাকে ধরে নিয়ে যায় পুলিশ।

ওই প্রেমিকা তরুণীকে গ্রেফতার করা হয়েছে।এর পাশাপাশি যে এই কাণ্ডের মূল নায়ক প্রেমিক সে গা ঢাকা দিয়েছে, তাকেও খোঁজার চেষ্টা করছে পুলিশ।