ব্যাটে বল লাগাতে না পেরে ব্যাট ছুড়ে মারল ডেভিড কন্যা, দেখুন ভিডিও

43
ব্যাটে বল লাগাতে না পেরে ব্যাট ছুড়ে মারল ডেভিড কন্যা

অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছেন। একের পর এক রেকর্ড করে যাচ্ছেন তিনি। অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেত দলের ওপেনার ব্যাটসম্যান তিনি। দেশের হয়ে তো ভালো খেলেনই, আইপিএলেও দুর্দান্ত পারফর্ম করেন তিনি। আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেন ডেভিড ওয়ার্নার।

খেলাতে পারদর্শী তো বটেই, সঙ্গে তাঁকে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ থাকতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় পরিবারের সাথে তাকে অনেক ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায়। তাঁর মেয়েদের সাথে তাঁকে বেশি ছবি পোস্ট করতে দেখা যায়। মেয়েদের দুস্টুমি, কীর্তিকলাপের ভিডিও তাঁকে পোস্ট করতে দেখা যায়।

তিনি এরকম বহু ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তাঁর পোস্ট দেখে বোঝা যায়, তার মেয়ে আইভির ক্রিকেটের প্রতি ভালোবাসা। সম্প্রতি ডেভিড ওয়ার্নার তাঁর মেয়ে আইভিকে নিয়ে একটি পোস্ট করেছেন। ইনস্টাগ্রানে সেই পোস্টটি করেছেন ওয়ার্নার। দেখা যাচ্ছে, ওয়ার্নারের মেয়ে নেটে ব্যাট হাতে দাঁড়িয়ে আছে।

তাকে বল করা হয়। আইভি ব্যাট দিয়ে বলে হিট করতে পারেনা, মিস কিরে যায় বলটি। তারপর আইভি রেগে গিয়ে বলে, বলটি স্পিন করেছে, তাই সে বলটি ব্যাটে লাগাতে পারেনি। প্রচন্ড রেগে গিয়ে ব্যাট ছুড়ে ফেলে দেয় আইভি। মেয়ের এই কান্ড দেখে ওয়ার্নার লিখেছেন, এটা বলা ভালো যে আইভির কথা শোনা উচিত, ওর আবেগকে নিয়ন্ত্রণ করতে হবে।

 

View this post on Instagram

 

It’s fair to say Ivy needs to listen and control her emotions 😂😂. What would dad know😂😜😜 #toofunny @candywarner1

A post shared by David Warner (@davidwarner31) on