অবশেষে বিরাট – রোহিত সম্পর্ক নিয়ে মুখ খুলে চমকে দিলেন রবি শাস্ত্রী, দেখুন এক নজরে

61
অবশেষে বিরাট - রোহিত সম্পর্ক নিয়ে মুখ খুলে চমকে দিলেন রবি শাস্ত্রী

ওয়েস্টইন্ডিজের সফর শেষ করে ভারত এখন পরবর্তী দঃআফ্রিকা সিরিজের জন‍্য প্রস্তুতি নিচ্ছে। দঃআফ্রিকার দল ইতিমধ্যে ভারতে পৌছে গেছে। প্রথম টি -২০ ধর্মলালাতে ১৫ ই সেপ্টেম্বর।

আর তারপরেই টেস্ট সিরিজ। এরমধ‍্যে আবার বিরাট রোহিত সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। বিশ্বকাপের পর থেকেই শোনা যাচ্ছিল তাদের মধ‍্যে সম্পর্ক একদম ভালো না। তাদের মতবিরোধ ঘটেছে , এই কারণে রোহিত আনফলো করেছে বিরাটকে।

কিন্তু অধিনায়ক এই কথাকে রিউমার বলে উড়িয়ে দিয়েছে। তিনি বলেছেন, আমার আর রোহিতের সম্পর্ক দারুণ। আমাদের মধ‍্যে আন্ডারস্ট্যান্ডিং ভালো। কিন্তু এসব বলেও ভক্তদের মনকে শান্ত করতে পারেনি তারা।

সম্প্রতি এই ব্যাপার নিয়ে, হেড কোচ রবি শাস্ত্রী মুখ খুলেছেন, তিনি বলেছেন, এটা একদম অর্থহীন। আমাদের দলের সবার সাথে সবার আন্ডারস্ট্যান্ডিং ভালো। আমি এই দলের সাথে ৫ বছর থেকে জড়িয়ে আছি।

আমি জানি কীভাবে ছেলেরা খেলছে, কিভাবে একে অপরকে সাহায্য করছে। এমন হতে পারে কোনো জুনিয়ার প্ল‍্যান নিয়ে এল যা আমাদের কখনো মাথাতেই আসেনি। তা দেখে আমরা সেটা অ্যাপ্লাই করার চেষ্টা করি।

আর প্রত‍্যেক মানুষের চিন্তা ভাবনা আলাদা একে অপরের সাথে নাই মিলতে পারে। তাই এটাকে অন‍্যকিছুর রূপ দিলে সেটা সত‍্যিই অর্থহীন হয়ে পরে। আর ছেলেদের মধ‍্যে একাত্বতা না থাকলে বিভিন্ন ফরম‍্যাটে ভালো ফল কোনোমতেই করতে পারত না ভারতীয় দল।।