রোহিত শর্মাকে নিয়ে সমস্ত ক্রিকেট প্রেমীদের জন্য দুঃখের খবর, টিম ছিটকে গেলেন তিনি

32
রোহিত শর্মাকে নিয়ে সমস্ত ক্রিকেট প্রেমীদের জন্য দুঃখের খবর

এবার এক দুঃখের খবর সমস্ত ক্রিকেট প্রেমীদের জন্য। এবার হিটম্যান ছিটকে গেলেন পরবর্তী নিউজিল্যান্ডের সাথে ওয়ান্ডে ও টেস্ট সিরিজ থেকে। গতকালের ম্যাচে ৪১ বলে ৬০ রান করে রিটায়ার্ড হয়েছিলেন। কে জানত সেখানেই শেষ হয়ে যাবে তার খেলা।

গতকালের ম্যাচে হঠাত তার পায়ে টান লাগে, আর তার পরেই তাকে ইচ্ছে না করলেও মাঠের থেকে বাইরে বেরিয়ে যেতে হয়। আর সেই বেরিয়ে যাওয়াই হয়ত ইঙ্গিত দিয়ে দেয় তার অসম্পূর্ণতার।

গতকাল বোঝা না গেলেও আজ বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় আগামী কিউইদের সাথে টেস্ট ও ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা। এবার প্রশ্ন হল, কে তার জায়গায় পূরণ করবে? কারণ বিরাটের ডেপুটি ছাড়া দলের পরিস্থিতি কেমন হবে? তা নিয়েই এখন প্রশ্ন। শেষ কিউইদের সাথে ওয়ান্ডে ম্যাচ খেলা হয়েছিল ভারতের ২০১৯ এর বিশ্বকাপে।

তারপরে একেবারে ৫ ফেব্রুয়ারী তে দেখা যাবে তাদের। হয়ত তখন ছিল দলে রোহিত শর্মা। কিন্তু এবার আর সেই সুযোগ পাচ্ছে না সে। কারণ বা পায়ের কাফ মাসেলে তার টান পড়েছে। আর সেই কারণেই এই সিদ্ধান্ত নিতে হল বোর্ডকে।

ভারত হয়ত কিউইদের তাদের মাটিতে গিয়েই টি-২০ সিরিজে হোয়াইট ওয়াশ করেছে। তবে আগামী সিরিজগুলোতে কি হবে, তাই এখন চিন্তার বিষয় হয়ে দাঁড়ালো ভারতীয় দলের জন্যও। বিরাট এন্ড কোং প্রথম ভারতীয় দল, যা এই কাজ প্রথম করেছে। এটা ভারতের জন্যও খুবই সম্মানের তবে কিউইদের জন্যও এটা খুবই লজ্জার।

তবে এখানে আসার আলো দেখা যায় যে, ৪ নম্বর ম্যাচটিতে কিন্তু রোহিত ছিল মাঠের বাইরে। তাও ভারত ৪-০ ব্যবধানে কিউইদের হাড়িয়েছিল। সেই ম্যাচ শেষ পর্যন্ত সুপার ওভারেও পৌছেছিল। কিন্তু সেই ম্যাচ কে এল রাহুল ও কোহিলি নিজের কাধে নিয়ে দলকে জেতার স্বাদ মুখে তুলে দিয়েছে।

তো এবার রোহিতের জায়গা হয়ত দখল করতে পারে কে এল রাহুল, এমনটাই মনে করছে অনেকে। কারণ গতকাল কোহলি ও রোহিত মাঠের বাইরে থাকা সত্ত্বেও কে এল রাহুল অধিনায়কত্ব করে পঞ্চম ম্যাচ জিতিয়ে কিউইদের হোয়াইট ওয়াশ করেছে।।