শাওমিকে টেক্কা দিতে এবার রিয়ালমি বাজারে আনছে নতুন চমক

57
শাওমিকে টেক্কা দিতে এবার রিয়ালমি বাজারে আনছে নতুন চমক

বর্তমানে স্নার্টফোনের বাজারে শাওমিকে টক্কর দিচ্ছে রিয়ালমি। এবার শাওমির মত স্মার্ট টিভি আনতে চলেছে রিয়ালমি। অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল রিয়াল মি স্মার্ট টিভি লঞ্চ করবে। তবে এবার অবসান ঘটল প্রতীক্ষার।

জানা যাচ্ছে চলতি মাসে রিয়ালমি স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে। রিয়ালমি সংস্থার চিফ ম্যানেজিং অফিসারের টুইট বার্তা থেকে জানা যাচ্ছে, বার্সেলোনার একটি অনুষ্ঠানের মাধ্যমে রিয়ালমি স্নার্ট টিভি লঞ্চ-এর বিষয়টি পুরোপুরি জানা যাবে।

তবে রিয়ালমির স্মার্ট টিভির স্পেসিফিকেশন সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে এটাই মনে কইরা হচ্ছে, বিশেষ করে শাওমিকে টেক্কা দিতে কম দামেই স্মার্ট টিভি লঞ্চ করতে পারে রিয়ালমি। স্মার্টফোনে শাওমিকে টক্কর দিয়েই চলছে রিয়ালমি। বিগত কয়েক বছর ধরেই চলছে এই টক্কর।

শাওমির জনপ্রিয়তাতেও থাবা ফেলেছে রিয়ালমি। এবার শাওমির স্মার্ট টিভি কেও টক্কর দিয়ে রিয়ালমি স্মার্ট টিভি নিয়ে আসতে চলেছে। বার্সেলোনায় ২৪ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২০। এই অনুষ্ঠানে স্যামসাং, ভিভো ছাড়াও আরও জনপ্রিয় স্মার্টফোন সংস্থাগুলির বিভিন্ন প্রোডাক্ট লঞ্চ হবে।

এই অনুষ্ঠানেই রিয়ালমি স্মার্ট টিভির কথা ঘোষণা করতে পারে। সংস্থার তরফ থেকে এও জানানো হয়েছে, স্মার্ট টিভির সাথে সাথে ফিটনেস ব্যান্ডও লঞ্চ করতে পারে রিয়ালমি।