কবির সিং সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তাপসি পান্নু

36
কবির সিং সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তাপসি পান্নু

কবির সিংহ সিনেমায় অফার করা হলে তিনি কখনোই অভিনয় করতে রাজি হতেন না, তবে শুধুমাত্র কবির সিংহ নয় অর্জুন রেড্ডি সিনেমার জন্যও তিনি কিন্তু কখনোই অভিনয়ের ক্ষেত্রে রাজি হতেন না বলে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।

আসলে টাকা রোজগার বা খ্যাতি অর্জনের জন্য তিনি কখনোই সিনেমা করেন না এ কথা তাঁর হাবেভাবে এর আগে বেশ কয়েক বার বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী আর তাই তো সমাজে ঠিক বেঠিক এবং আসল তথ্য তুলে দিতে চেষ্টা করেন তাপসি। ঠিক যেমন থাপ্পড় সিনেমা, যদিও এখনও অবধি শুধুমাত্র ট্রেলার মুক্তি পেয়েছে কিন্তু এই ট্রেলার শোরগোল ফেলে দিয়েছে গোটা নেট পাড়ায়।

কিন্তু এ বার থাপ্পড় সিনেমা ট্রেলার প্রকাশ্যে আসার পর কবির সিংহের পাল্টা জবাব কি না? তা নিয়ে প্রশ্ন তোলা হয়। কিন্তু তাপসী পান্নু জানান কখনই কবির সিংকে জবাব দেওয়ার জন্য এই ছবি বানানো হয়নি পাশাপাশিকবির সিং এর মুক্তি পাওয়ার অনেক আগে থেকেই থাপ্পর সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে এবং সেখানেই পুরুষ ও নারীর প্রেমের সম্পর্কে পুরুষের নারী বিদ্বেষী মনোভাবের সমর্থন করা হয়নি বরং উল্টো পথে হেঁটেছে। যা নিয়ে কিন্তু সিনেমা প্রেমীরা সিনেমা মুক্তি পাওয়ার অপেক্ষায় দিন গুনছে।