স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি দূর করতে জেনে নিন বাস্তুশাস্ত্রের এই টিপস

4
স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি দূর করতে জেনে নিন বাস্তুশাস্ত্রের এই টিপস

প্রত্যেকটি বাড়ি নির্মাণের ক্ষেত্রে বাস্তুশাস্ত্রের একটি ওতপ্রোত যোগাযোগ রয়েছে। আমরা বাস্তুশাস্ত্র অনুযায়ী যদি ঘর সাজাই তাহলে আমাদের জীবনের সমস্ত দুঃখ দুর্দশা দূর হয়ে যেতে পারে। আজ আপনাকে এমন কিছু জিনিসের কথা বলব, যার ফলে আপনার দাম্পত্য সুখের ভরপুর হয়ে যাবে।

বিয়ের পর স্বামী স্ত্রীর মধ্যে মিল থাকেনা। অনেক সময় সংসার করা ভীষণ দুঃসহ হয়ে যায়। আবার এমন অনেক দম্পতি আছেন যাদের একে অপরের সঙ্গে মানিয়ে চলতে কোনো সমস্যা হয় না। তবে দাম্পত্য কলহ নিয়েই একটি দাম্পত্য তৈরি হয়। তবে বেশি কলহ হলে সে দাম্পত্য জীবন তেতো হয়ে যায়। চলুন জেনে নেওয়া যাক আপনি এই সমস্যা থেকে কিভাবে মুক্তি পেতে পারেন।

বাস্তুশাস্ত্রে এমন অনেক টোটকার কথা বলা রয়েছে যাতে সংসারে অশান্তি দূর হয়ে যায়। ঘরে সুখ শান্তি বজায় থাকার জন্য আপনি এই সমস্ত টোটকা ব্যবহার করতে পারেন। দাম্পত্য কলহ থেকে দূরে থাকার জন্য আপনি মানতে পারেন এই টোটকা। ঘরের দেওয়ালে আমরা অনেক সময় সুন্দর সুন্দর ছবি টাঙিয়ে রাখি। কিন্তু কিছু কিছু ছবি এমন টাঙিয়ে রাখা যায় যার ফলে দাম্পত্য জীবন সুখকর হয়।

এমন একটি ছবি কিনুন যার মধ্যে লাল অথবা গোলাপি রং থাকে, এইরাম বেশ শুভ দাম্পত্য জীবনের জন্য। ঘরে লাল এবং গোলাপী রঙের ছবি লাগালে সংসারে শান্তি বজায় থাকবে। এই রঙের যেকোনো দেওয়াল চিত্র বাড়িতে লাগালে আপনার জীবন সুখময় হয়ে উঠবে।