জানুন বাহুবলির রাজমাতা দক্ষিণী অভিনেত্রী রম্মা কৃষ্ণন এর জীবন কাহিনী

10
জানুন বাহুবলির রাজমাতা দক্ষিণী অভিনেত্রী রম্মা কৃষ্ণন এর জীবন কাহিনী

রম্মা কৃষ্ণন, নামটা অনেকের কাছেই অজানা। কিন্তু এখন যদি বলা হয় বাহুবলী সিনেমার রাজমাতা শিবগামীনি, তাহলে হয়তো তাকে চিনতে খুব একটা অসুবিধা হবার কথা নয়। নতুন প্রজন্ম তাকে চিনেছে বাহুবলি সিনেমা থেকে, কিন্তু বলিউড ইন্ডাস্ট্রিতে বহু বছর আগে থেকে এই অভিনেত্রী খু্বই দক্ষতার সঙ্গে অভিনয় করে এসেছেন, তা হয়তো সকলের কাছেই অজানা।

“বাড়ে মিয়া ছোটে মিয়া” ছবিতে সাদা রঙের পোশাক পড়ে অমিতাভ বচ্চনের সঙ্গে উত্তেজক দৃশ্যে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, বয়সী ২৪ বছরের বড় অভিনেতা বিনোদ খান্না সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন এই অভিনেত্রী। লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গানের দৃশ্য আজও খবরে শিরোনামে পাওয়া যায়।

শুধুমাত্র অমিতাভ বচ্চন অথবা বিনোদ খান্না নয়, অনিল কাপুর এবং শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী।শাহরুখ খানের সঙ্গে চাহাত সিনেমা তে সাহসিনীর পোশাকে হট অবতারে দেখা দিয়েছিল রম্যা কে। এরপর আসে সাল ১৯৯৮। “ওয়াজুদ” সিনেমাতে নানা পাটেকার এর সঙ্গে চুম্বনের ঘনিষ্ঠ দৃশ্যে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। শুধুমাত্র চুম্বনের দৃশ্য নয়, সঙ্গমের দৃশ্যতেও যাদু ছড়িয়েছিলেন রম্মা।

২০০৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই অভিনেত্রী। চলচ্চিত্র নির্মাতা কৃষ্ণকে বিয়ে করে ঘর সংসার করতে শুরু করেছিলেন বাহুবলি রাজমাতা। বর্তমানে কয়েক কোটি টাকার মালিক শিবগামী। বর্তমানে শুধুমাত্র ৩৭ কোটির সম্প্রতি ছাড়াও রয়েছে কোটি কোটি মূল্যের গাড়ি এবং বাংলো।

বাহুবলির শিবগামী র চরিত্রে শ্রীদেবীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল এটা সকলেরই জানা। তবে অতিরিক্ত টাকা চাওয়ার কারণে শ্রীদেবী কে বাদ দিয়ে দেওয়া হয়। তার জায়গায় এই সুযোগ পান এই দক্ষিণী অভিনেত্রী। বাহুবলী তে রাজমাতা চরিত্রের জন্য তিনি আড়াই কোটি টাকা পেয়েছিলেন।