হাতের রেখা দেখে জেনে নিন আপনার জীবন মৃত্যু সম্পর্কে

12
হাতের রেখা দেখে জেনে নিন আপনার জীবন মৃত্যু সম্পর্কে

জীবনে মৃত্যুর পূর্বাভাস বলে কিছু হয়না। জীবনের সেই অন্তিম দিনের পূর্বাভাস কি কেউ দিতে পারে? অবশ্যই পারে। আপনার হাতের রেখাই আপনার জীবন মৃত্যু সম্পর্কে সব তথ্য বলে দিতে পারে। হাতের তালুর লাইফলাইন বা জীবনরেখাই আপনার এই প্রশ্নের উত্তর দিতে পারে। এবার জেনে নিন আপনার হাতের রেখার মধ্যে কোনটি লাইফ লাইন।

সাধারণত হাতের তালুতে তর্জনী থেকে কবজি পর্যন্ত একটা রেখা থাকে। তাকেই বলা হয় লাইফলাইন বা জীবনরেখা। জ্যোতিষ মতে এই রেখা মানুষের আয়ু বুঝতে সাহায্য করে। যদি আয়ুরেখার সঙ্গে সঙ্গেই পাশাপাশি আরো কোনো লাইন চলে তাহলে ধরে নেওয়া যায় যে আয়ুরেখা সবল। এক্ষেত্রে আপনি অনেক দিন বাঁচবেন।

আয়ুরেখাতে যদি কোনও ভুল থাকে তাহলে নিশ্চিত ভাবেই আপনি ধনবান ব্যক্তি। আয়ুরেখা যদি সোজা হয় তাহলে সেই ব্যক্তি অত্যন্ত বিচক্ষণ এবং বুদ্ধিমান। যেকোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন। জীবন রেখা তালু থেকে কব্জিতে নামার পর থেকে ভেঙে যায় তাহলে তা বেশ দুশ্চিন্তার বলে মনে করা হয়। সেক্ষেত্রে আয়ুষ্কাল কম হওয়ার সম্ভাবনা বেশি।

যদি আয়ুরেখা চতুর্ভুজ চিহ্ন থাকে তাহলে বুঝতে হবে আপনি কোনও বিপদ থেকে রক্ষা পেয়েছেন। আমেরিকার আরো কিছুদিন নক্ষত্র চিহ্ন থাকে তাহলে বুঝতে হবে আপনি অত্যন্ত সুখী সৌভাগ্য যুক্ত ভবিষ্যৎ জীবন পেতে চলেছেন।