জানুন অপ্রত্যাশিত সাফল্য পাওয়া KGF Part II এর পাঁচটি বড়ো ভুল সম্পর্কে

5
জানুন অপ্রত্যাশিত সাফল্য পাওয়া KGF Part II এর পাঁচটি বড়ো ভুল সম্পর্কে

বড় পর্দায় KGF এর প্রথম পর্বের সফলতা ভোলার নয়। স্বাভাবিকভাবেই KGF Part II এর জন্য ভক্তদের দারুণ প্রত্যাশা ছিল এবং ভক্তরা রীতিমতো উদগ্রীব হয়েছিল কখন মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই সিনেমা। তাদের অপেক্ষার অবসান ঘটেছে এবং প্রত্যাশিতভাবেই এবার মুক্তির পরই তুমুল সাফল্য পেয়েছে এই সিনেমা। তবে এবার ‘KGF Part II’ থেকে পাঁচটি বড় ভুল খুঁজে বার করলেন সিনেমাপ্রেমীরা। এই পাঁচটি বড় ভুল রীতিমতো চমকে দিয়েছে দর্শকদের। যদিও প্রথমবার দেখে এই পাঁচটি ভুল ধরা সম্ভব নয়।

প্রথমত, এই সিনেমার দর্শকরা জানিয়েছেন থানায় দাঁড়িয়ে একটি লোক ঘনঘন বুলেটের বাক্স বদলে বন্দুকের ট্রায়াল দিচ্ছিল। কিন্তু তাদের দাবি একটি কার্তুজও বন্দুকে যায়নি। তাহলে খালি কার্তুজ কিভাবে বন্দুক থেকে পড়ছিল সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে দর্শকদের।

দ্বিতীয়ত, একাধিক অ্যাকশন দৃশ্যে পুলিশের গাড়ি উড়ে যেতে দেখে গিয়েছে। কিন্তু ভেতরে থাকা সমস্ত জিনিসপত্র কিভাবে স্থির থাকলো তা নিয়ে প্রশ্ন তুলেছেন দর্শকরা।

তৃতীয়ত, একটি অ্যাকশন দৃশ্যে রকেট লঞ্চার নিয়ে মারামারি করতে দেখা যায় সিনেমার ভিলেনের গুন্ডাদের। কিন্তু আগুনের খুব কাছে থাকা সত্ত্বেও তাদের কোনো ক্ষতি হতে দেখা যায় না। তাই এই দৃশ্য কার্যত অবাস্তব বলে দাবি দর্শকদের।

চতুর্থত, শুধুমাত্র আবেগময় দৃশ্য তৈরীর জন্য রকির বদলে রিনার গুলি লেগেছে বলে দাবি করেছেন দর্শকরা, কারণ তাদের মতে, অধিরার ছোঁড়া গুলি কখনোই রিনার লাগার কথা নয়।

সবশেষে, KGF থেকে সব প্রতিকূলতা অতিক্রম করে সমস্ত সোনা নিয়ে কিভাবে মাঝ সমুদ্রে জাহাজে রকি পৌঁছাতে সক্ষম হলো তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন দর্শকরা। তাদের মতে হয়তো সিনেমা নিয়ে অত্যধিক উত্তেজনার কারণেই এই বড় ভুলগুলি নির্মাতাদের চোখ এড়িয়ে গেছে।