জানুন সেইসব অভিনেতাদের কথা যারা বলিউডে সাফল্য ধরে রাখতে পারেননি

10
জানুন সেইসব অভিনেতাদের কথা যারা বলিউডে সাফল্য ধরে রাখতে পারেননি

বলিউডে এমন বহু প্রতিভা রয়েছেন যারা একটি কিংবা দুটি ছবি করেই সুপারস্টার হয়েছেন। তবে পরবর্তী দিনে তারা তাদের সেই সাফল্য ধরে রাখতে পারেননি। আজ জেনে নেবো বলিউডের সেই ব্যর্থ অভিনেতাদের সম্পর্কে যারা ধূমকেতুর মতো বলিউডে হাজির হয়েছিলেন।

কুমার গৌরব: এদের মধ্যে প্রথমেই যার নাম রাখা যেতে পারে তিনি হলেন কুমার গৌরব। ‘লাভ স্টোরি’ ছবিতে তার অভিনয় রাতারাতি তাকে সাফল্যের শিখরে তুলে দেয়। তবে পরবর্তীতে তার সবকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

ভাগ্যশ্রী: সালমান খানের বিপরীতে ম্যায়নে পেয়ার কিয়া ছবিতে অভিনয় করেছিলেন এই সুন্দরী। তবে ছবিতে অভিনয় করার পরপরই তিনি ব্যবসায়ী হিমালয়া দাসানিকে বিয়ে করে নেন। বলিউডে তার সফর সেখানেই শেষ হয়ে যায়।

রাজিব খান্ডেলওয়াল: একতা কাপুরের ধারাবাহিক ‘কহি তো হোগা’-র আমিরকে এখনো ভুলে যাননি দর্শক। একটি ধারাবাহিকে অভিনয় করেই সুপারহিট নায়ক হয়েছিলেন তিনি। তবে তিনিও তার সাফল্য ধরে রাখতে পারেননি।

গ্রেসি সিং: লগান ছবিতে অভিনয় করে গ্রেসি দর্শকের নজর কেড়েছিলেন। তার আগে অবশ্য ছোটপর্দাতে তার কাজ বেশ প্রশংসা কুড়িয়েছে। তবে তার পরেও মুন্নাভাই এমবিবিএস ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তবে সাফল্য অর্জন করতে পারেননি।

রাহুল রায়: আশিকি ছবির নায়ককে আজও মনে রেখেছেন দর্শক। তাকে নিয়ে দর্শকের প্রত্যাশাও ছিল অনেক। তবে সেই প্রত্যাশা পরবর্তী দিনে আর পূরণ করতে পারেননি রাহুল। প্রতিমুহূর্তে ব্যর্থতার সম্মুখীন হতে হয় তাকে।

গায়েত্রী যোশি: প্রথম ছবিতেই কিং খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। স্বদেশ ছবিতে তার অভিনয় দর্শকের বেশ ভালো লেগেছিল। তবে পরবর্তী তিনি আর সেভাবে কাজের সুযোগ তিনি অর্জন করতে পারেননি।

রাজীব কাপুর: কাপুর পরিবারের এই সন্তান মাত্র একটি ছবিতে অভিনয় করেছিলেন। রাম তেরি গঙ্গা মইলির মত সুপারহিট ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তবে এরপর আর বলিউডে সেভাবে তাকে দেখা যায়নি।