জানুন কিছু সঙ্কেত সম্পর্কে যা থেকে ভালো দিনের আভাস মেলে

7
জানুন কিছু সঙ্কেত সম্পর্কে যা থেকে ভালো দিনের আভাস মেলে

সুখী থাকতে কার না মন চায়? সুখে থাকার উপায় খুঁজতে কত কিছুই না করতে হয়। তবে জানেন কি আমাদের আশেপাশে এমন বেশ কিছু সংকেত মিলতে শুরু করে যা থেকে ভালো দিনের আভাস মেলে? এক নজরে জেনে নিন কিভাবে বুঝবেন আপনার ভালো দিন আসন্ন।

ভালো দিন আসন্ন তা বোঝার জন্য বিভিন্ন সংকেত পাওয়া যায়। জ্যোতিষশাস্ত্র মতে খারাপ সময় চললেও বেশকিছু সংকেত পাওয়া যাবে। আপনার বাড়িতে বিনা কারণে অদ্ভুত নিরাবতা বজায় থাকবে। আপনার হাত থেকে কোনও প্রাণী কিছু খেতে চাইবে না। বহু চেষ্টার পরও টাকাপয়সা জমাতে পারবেন না। টাকার খরচ বেড়েই যাবে।

তবে যদি আপনার বাড়িতে সাদা পায়রা আসা যাওয়া করে বা বাসা বাঁধে, আপনার বাড়িতে বিভিন্ন রকমের প্রজাপতির ঢোকে এবং উড়ে বেড়াতে শুরু করে, কিংবা আপনার বাড়ির উঠোনে বারান্দাতে চড়ুই পাখির দল আসা যাওয়া শুরু করে, তাহলে বুঝে নিতে হবে ভালো সময় আসন্ন। এমন ক্ষেত্রে চড়ুই পাখিকে খাবার ছড়িয়ে দিন চড়ুই পাখি যদি খাবার খায় তাহলে তা আপনার জন্য শুভ।

আচমকা যদি আপনার ঘরের সামনে এসে থমকে যায় তাহলে বুঝতে হবে ভালো সময় আসবে। এক্ষেত্রে ঘরে যা কিছু থাকবে তাই দিয়ে গরুকে খেতে দিন। সে খেয়ে চলে গেলে আপনি বুঝবেন আপনার খারাপ সময় সে সঙ্গে করে নিয়ে গেল। এছাড়াও ঘরের সামনে মাদার গাছ গজিয়ে উঠলেও তা ভালো সময়ের প্রতীক বলে ধরা হয় জ্যোতিষ শাস্ত্রে।