দেবলীনার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করলেন আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি

7
দেবলীনার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করলেন আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি

টেলিভিশন চ্যানেলের চ্যাট শোয়ে অংশগ্রহণ করে সরাসরি গো-মাংস রান্নার প্রসঙ্গ তুলে বেজায় বিপাকে পড়েছেন টলিউড অভিনেত্রী দেবলীনা রায়। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো গণধর্ষণ এবং খুনের হুমকি পাচ্ছেন অভিনেত্রী। হিন্দু ধর্মের অবমাননা করার অভিযোগে কট্টর হিন্দু পন্থীরা অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন। এরই মাঝে আবার তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হলো। বিশিষ্ট আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি সম্প্রতি বাগুইআটি থানায় দেবলীনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, বিশিষ্ট সংবাদমাধ্যমের টেলিভিশন চ্যানেলের প্লাটফর্মে আয়োজিত চ্যাট শোয়ে অংশগ্রহণ করে বিজেপি নেতা দিলীপ ঘোষকে প্রশ্ন করার সময় বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি। সভায় উপস্থিত বিশিষ্ট পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার সূত্র ধরে নিজের বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, তিনি নিজে নিরামিষাশী হলেও গো-মাংস বেশ ভালই রাঁধেন! প্রয়োজনে তিনি কারোর বাড়িতে গিয়ে তা রান্না করে দিতে পারবেন বলে জানিয়েছিলেন দেবলীনা।

তার এই বক্তব্যের পরেই বিতর্কের সূত্রপাত। তার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। অভিনেত্রী এমনকি তার মায়ের বিরুদ্ধেও কু-মন্তব্য ধেয়ে আসে। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয় তাকে। সেই মন্তব্যগুলির স্ক্রিনশট তুলে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন তার স্বামী তথাগত মুখোপাধ্যায়। এরপর মঙ্গলবার বাগুইআটি থানায় দেবলীনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি।