গ্রাহকদের জন্য খুব সস্তায় অল-ইন-ওয়ান প্লান নিয়ে এল জিও! দেখে নিন বিস্তারিত

36
গ্রাহকদের জন্য খুব সস্তায় অল-ইন-ওয়ান প্লান নিয়ে এল জিও! দেখে নিন বিস্তারিত

এই মুহূর্তে দেশের অন্যান্য টেলিকম সংস্থা গুলিকে পেছনে ফেলে দিয়ে বাজার কাঁপাচ্ছে মুকেশ আম্বানির জিও সংস্থা। মাত্র ৭৫ টাকাতেই জিও নিয়ে এসেছে এই ধামাকা প্ল্যান। গ্রাহকের কাছে JIOPHONE ALL-IN-ONE PLAN নামেও পরিচিতি পেয়েছে এই আকর্ষণীয় অফারটি। এই প্ল্যানের আওতায় ২৮ দিনের ৩GB ডাটা পাওয়া যাচ্ছে। একই সঙ্গে থাকছে আনলিমিটেড কলের অফার।

এই অফার ব্যবহার করলে প্রতিদিন ০.১ জিবি প্রতিদিন পাওয়া যাবে। একই সঙ্গে ২০০ এমবি ইন্টারনেট অতিরিক্তও দেওয়া হবে। সঙ্গে থাকছে যেকোন নম্বরে আনলিমিটেড কলের সুযোগ। আবার গ্রাহককে বিনামূল্যে ৫০টি এসএমএস এর সুবিধাও দেওয়া হচ্ছে এই সুযোগে। একই সঙ্গে থাকছে বাই ওয়ান গেট ওয়ান অফার। অর্থাৎ যদি কেউ একটি প্ল্যানের রিচার্জ করেন তাহলে তিনি দুটি প্ল্যানের সুবিধাও পাবেন।

উল্লেখ্য এয়ারটেলের সবথেকে সস্তার ৪৯ টাকার রিচার্জটি সম্প্রতি বন্ধ হয়ে গিয়েছে। তার বদলে ৭৯ টাকার রিচার্জ এর অফার এনেছে এয়ারটেল। ৭৯ টাকায় ৬৪ টাকার টক টাইমের সঙ্গে প্রতিদিন ২০০ এমবি ডেটা পাওয়া যাচ্ছে ২৮ দিনের জন্য। দ্বিগুণ ডেটার সঙ্গে চার গুণ আউটগোয়িং কলের অফার মিলছে এয়ারটেলের এই অফারে। তবে তার জন্য আগের থেকে অন্তত ৩০ টাকা অতিরিক্ত খরচ করতে হবে।

তার থেকে জিওর প্ল্যান ৪ টাকা সস্তা। তবে জিওর এই প্ল্যান সকলে ব্যবহার করতে পারবেন না। জিও ফোন ব্যবহারকারী ছাড়া অন্য কেউ জিওর এই সবথেকে সস্তার প্ল্যানটি ব্যবহার করতে পারবেন না। অপরপক্ষে এয়ারটেলের প্ল্যানটি সকলেই ব্যবহার করতে পারবেন।